সাইফুল ইসলাম, কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামে জেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকালে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য পনির উদ্দিন আহমেদ।
সভায় সভাপতিত্বে করেন কুড়িগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ।
এসময় উপস্থিত ছিলেন,কুড়িগ্রামের পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম, সিভিল সার্জন ডা.মো. মঞ্জুর এ মুর্শেদ, কুড়িগ্রাম পৌর মেয়র মো.কাজিউল ইসলাম, এনজিও ফোরামের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হারুন অর রশীদ লাল, উপ পরিচালক মহিলা ও শিশু বিষয়ক অধিদপ্তর মোছাঃ জেবুন নেছা, প্রেসক্লাবের সভাপতি রাজু মোস্তাফিজ, শ্রী রামকৃষ্ণ মন্দির কুড়িগ্রামের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা উদয় শংকর চক্রবর্তী,বিভিন্ন উপজেলার নির্বাহী অফিসারবৃন্দ সহ সরকারি বিভিন্ন দপ্তরের প্রতিনিধিবৃন্দ।

সভায় প্রেসক্লাবের সভাপতি রাজু মোস্তাফিজ পুলিশের কার্যক্রমে সন্তষ্টি প্রকাশ করে ধন্যবাদ জানান এবং তরুনদের মোবাইল আসক্তি নিয়ে আরো কাজ করার আহবান জানান। আগামীর যে কোন চ্যালেঞ্জ মোকাবিলায় পুলিশ সুপার জাতির পিতার অসাম্প্রদায়িক বাংলাদেশ, মাননীয় প্রধানমন্ত্রী সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে শুন্য সহনশীলতাসহ নারী নির্যাতন ও জমিজামা নিয়ে সিভিল বিষয়কে ফৌজদারি অপরাধে রুপান্তরের বিরুদ্ধে পুলিশের পাশাপাশি ঐক্যবদ্ধ সম্মিলিত সহযোগিতার অনুরোধ জানান।
এছাড়াও সভায় জেলার সার্বিক আইনশৃঙ্খলা সংক্রান্তে উপস্থিত সদস্যরা সন্তুষ্টি প্রকাশ করে জেলা প্রশাসন ও জেলা পুলিশকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে