নয়ন দাস, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠা, দলীয় আমিরসহ বিভিন্ন রাজনৈতিক নেতাকর্মী এবং আলেম-ওলামাদের মুক্তির দাবিতে ঝটিকা মিছিল করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী কুড়িগ্রাম জেলা শাখা। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টায় জেলা সদরের কেতার মোড় এলাকা থেকে মিছিলটি বের হয়ে কুড়িগ্রাম-চিলমারী সড়ক ধরে যতিতের হাট বাজারে শেষ হয়। সেখানে সংক্ষিপ্ত সমাবেশ করে দলটি।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার সকালে জেলা শহরের বাইরে কেতার মোড়ে জড়ো হন জামায়াতের শত শত নেতাকর্মী। পুলিশের নজর এড়াতে শহরমুখী না হয়ে বিপরীত পথে ঝটিকা মিছিল করে দ্রুত সটকে পড়েন তারা।

জেলা জামায়াতের সেক্রেটারি মাওলানা নিজাম উদ্দিনের নেতৃত্বে মিছিলে আরও উপস্থিত ছিলেন– বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন কুড়িগ্রাম জেলা শাখার সভাপতি ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট ইয়াসিন আলী সরকার, শহর জামায়াতের আমির আব্দুর সবুর খান, সদর উপজেলা জামায়াতের আমির মাওলানা সিরাজুল ইসলাম ও রাজারহাট উপজেলা আমির মাওলানা কফিল উদ্দিনসহ দলটির বিভিন্ন স্তরের নেতাকর্মী।

মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে জামায়াত নেতারা সুষ্ঠু নির্বাচনের স্বার্থে তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠা, দলীয় আমিরসহ বিভিন্ন রাজনৈতিক নেতাকর্মী ও আলেম ওলামাদের মুক্তি এবং মামলা প্রত্যাহারের দাবি জানান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে