nilphamary-2

বিডি নীয়ালা নিউজ(১১ই এপ্রিল১৬)-আ,,,মহিউদ্দিন শেখ(কিশোরগঞ্জ, নীলফামারী প্রতিনিধি)ঃনীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা সদর ইউনিয়ন পরিষদের ভোটগ্রহণ আয়োজনের দাবী জানিয়েছেন বিভিন্ন মহল। সোমবার বিকেলে স্থানীয় প্রেসক্লাবে সচেতন নাগরিক ফোরামের আয়োজনে ওই দাবী জানানো হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য উপস্থাপন করেন ইউনিয়নের সাধারণ সদস্য পদে অংশগ্রহণকারী আবেদ আলী। সেখানে চেয়ারম্যান প্রার্থীসহ সাধারণ সদস্য, সংরক্ষিত নারী ওয়ার্ড সদস্য এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে আবেদ আলী উল্লেখ করেন, ইউনিয়নের উপর দিয়ে বহমান ধাইজান নদীর গ্রাসে নয়টি গ্রামের প্রায় পাঁঁচ হাজার ভোটারের ভিটে মাটি নদী গর্ভে বিলিন হওয়ায় ইউনিয়নের সীমানা পুর্নবিন্যাসের জন্য বর্তমান চেয়ারম্যান আসাদুর রহমান বাবুল সংশ্লিষ্ঠ দফতরে আবেদন করেন।

কিন্তু আবেদনের প্রেক্ষিতে তদন্তে তার বিষয়টি সঠিক নয় বলে প্রমাণিত হলেও চেয়ারম্যানের নিকটাত্মীয় আরেকজনকে দিয়ে আদালতে পিটিশন মামলা দায়ের করেন।

সেখানে উপস্থিত থাকা আ’লীগ দলীয় প্রার্থী আনিছুল ইসলাম অভিযোগ করেন, মুলত ভোট স্থগিত করার জন্য কুট কৌশল গ্রহণ করে তা বাস্তবায়নের চেষ্টা করছেন। তদন্ত প্রতিবেদনে ভোটার সংখ্যা পরিবর্তন না হওয়া এবং সীমানা পুর্নবিন্যাসের প্রয়োজনীয়তা না থাকলেও ক্ষমতায় থাকার জন্য নানাভাবে চেষ্টা করে যাচ্ছেন।

সংবাদ সম্মেলনে সচেতন নাগরিকসহ প্রার্থীরা ঘোষিত তফশিল অনুযায়ী আগামী ৭মে ভোটগ্রহণ অনুষ্ঠানের দাবী জানান।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে