মোঃ কাওছার হামিদ, কিশোরগঞ্জ (নীলফামারী) থেকেঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে কিশোরগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাথে নীলফামারী-৪ আসনের মহাজোট প্রার্থী আলহাজ্ব আহসান আদেলুর রহমান (আদেল) মতবিনিময় করেন গতকাল সন্ধা ৭টায় রিপোর্টার্স ইউনিটির অস্থায়ী কার্যালয় ডাঃ বাদশার টাউন কমিউনিটি সেন্টারে। মতবিনিময় সময় মহাজোট প্রার্থী আলহাজ্ব আহসান আদেলুর রহমান (আদেল) তিনি তার বক্তব্যে বলেন সাংবাদিকরা সমাজের ডাক্তার এবং চোখ-কান, এছাড়া এটি একটি প্রফেশনাল পেশা। আপনাদের লেখনির মধ্যে কিশোরগঞ্জে উন্নয়নের চাওয়া পাওয়া তুলে ধরবেন আমি তা পূরন করার চেষ্টা করব।

কিশোরগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ আব্দুল মান্নানের সভাপতিত্বে মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন ইউনিটির সাধারন সম্পাদক মোঃ নাজিম উদ্দিন, কিশোরগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিছুল ইসলাম, রিপোর্টার্স ইউনিটির উপদেষ্টা মোঃ শরিফুল ইসলাম (সাজু), আইন উপদেষ্টা মোঃ মোকছেদুল হাসান মন্ডল।

এ সময় উপস্থিত ছিলেন রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক মোঃ রউফুল আলম। সাংবাদিক কাওছার হামিদ,জাহাঙ্গীর আলম,তোফাজ্জল হোসেন,মোরশালিন, রবিউল হাসান রতন, রফিকুল ইসলাম রাজু, আনোয়ার হোসেন, শাকিল ইসলাম।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে