কিশোরগঞ্জ(নীলফামারী)থেকে,মুখআ,ফ,ম মহিউদ্দিন শেখ : রোজাদারদরে মাঝে ইফতার সামগ্রী বিতরণ কর্মসুচীতে শুরু করছে নীলসাগর গ্রুপ। কর্মসূচীর অংশ হিসাবে শনিবার বিকালে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বিবিন্ন এলাকায় দুই হাজার রোজাদাররে মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। ইফতার বিতরণ কর্মসুচীতে নেতৃত্ব দেন নীলসাগর গ্রুপের পরিচালক (র্ফাম) মমিনুর রহমান রঞ্জু।

নীলসাগর গ্রুপরে কনজুমার প্রোডাক্ট’র হেড অব সেলস রহমত আলী পরির্বতন ডটকমকে জানান, জেলার কিশোরগঞ্জ উপজেলার ছাদুরার পুল, শ্মশানবাজার ও কিশোরগঞ্জ বাজারসহ বিভিন্ন এলাকায় রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়ছে।
রহমত আলী আরো জানান, এর আগে বৃহস্পতিবার জলঢাকা উপজেলার টঙ্গেনমারী বাজার এবং শুক্রবার সদর উপজেলার কচুকাটা বাজারে দুই হাজার রোজাদারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয় এই কর্মসুচীতে অংশ হিসাবে।

পর্যায়ক্রমে নীলসাগর গ্রুপের কনজুমার প্রোডাক্টরে উদ্যোগে জেলার ছয় উপজেলার ইফতার সামগ্রী বিতরণ করা হবে।এই বিতরণ কর্মসুচীতে শেষে রোজা পর্যন্ত অব্যাহত থাকবে বলেন রহমত আলী।নীলসাগর গ্রুপের এ কর্মকর্তা জানান, বিভিন্নস্থানে ইফতার পরির্বতন অনুষ্ঠানে অংশ নিয়েছেন নীলসাগর গ্রুপরে পরিপালক আবু সালেহ মোহাম্মদ সোহেল রানা এবং কনজুমার প্রোডাক্ট, মার্কেটিং বিভাগের জেনারেল ম্যানেজার (জিিএ.এম) গাজী খালিদ হাসান, হ্যাচারী বিভাগের সহকারী মহাব্যবস্থাপক (এ.জি.এম) সাজু মিয়া প্র।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে