কাওছার হামিদ ও আব্দুল মান্নান, কিশোরগঞ্জ, নীলফামারী: নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় ৩টি পৃথক স্থানে অভিযান চালিয়ে ১৬ জন জুয়ারীকে আটক করেছে পুলিশ।

থানা সূত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যায় উপজেলার সদর ইউনিয়নের কেশবা তেলীপাড়া থেকে ৫ জন, কেশবা দোলাপাড়া থেকে ৩ জন ও চাঁদখানা ইউনিয়নের বুড়ির হাট এলাকা থেকে ৮ জুয়ারীকে আটক করে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে এস আই নোমানের নেতৃত্বে দক্ষ পুলিশের একটি দল কৌশল করে জুয়ারীদেরকে জুয়া খেলার সময় আটক করে থানায় নিয়ে আসে।

রাতেই জুয়ারীদের বিরুদ্ধে পৃথক পৃথক ভাবে ৩ টি মামলা দায়ের করা হয়। আটককৃতরা হলো সদর ইউনিয়নের কেশবা তেলী পাড়া গ্রামের অহতাজ আলীর ছেলে মিজানুর রহমান (৩৫), মংলু মামুদের ছেলে কালা মামুদ (৪৫), আফছার আলীর ছেলে আমিনুর রহমান (৩৭), আমিনুর রহমানের ছেলে লিমন মিয়া (৩৫)মজিবর রহমানের ছেলে আব্দুল মজিদ বলাই (৪৮), কেশবা দোলাপাড়া গ্রামের জোনাব আলীর ছেলে জামিনুর রহমান (২৮), বড়ভিটা ডাঙ্গাপাড়ার ঈমান আলীর ছেলে ডাবলু মিয়া (৪০), ইসমাইল দোলাপাড়ার ইয়াকুব আলীর ছেলে লাবলু মিয়া (৪৪), চাঁদখানা ইউনিয়নের দক্ষিণ চাঁদখানা আকড়া পাড়ার বাসুদেব রায়ের ছেলে রতন চন্দ্র রায় (৩৫), চরকবন্দ গ্রামের জমশের আলীর ছেলে শাহিন ইসলাম (৩০),তফেল উদ্দিনের ছেলে শাহ আলম (৪৫), মোবারক আলীর ছেলে মোফাজ্জল হোসেন (৩৬), তহির উদ্দিনের ছেলে আজিরুল ইসলাম (৪০), দক্ষিণ চাঁদখানা বুড়ির হাট এলাকার ছব্দুল আহম্মেদের ছেলে আব্দুল গফুর (৩০), সহির উদ্দিনের ছেলে বাদশা মিয়া (৩৫) ও জীতেন্দ্র নাথের ছেলে ডালিম রায় (৩৫)।

কিশোরগঞ্জ থানার ওসি তদন্ত এস এম শরীফ জানান, জুয়ারীদের বিরুদ্ধে মামলা করে নীলফামারী কোর্টে প্রেরণ করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে