মাফি মহিউদ্দিন, কিশোরগঞ্জ (নীলফামারী) থেকেঃ নীলফামারী কিশোরগঞ্জ উপজেলায়  “হাত বাড়িয়ে দিলাম” দুঃস্থ শিশুদের সহযোগী সংগঠনের উদ্বোধন রবিবার বিকাল ৪ টার সময় কিশোরগঞ্জ কলোনি পাড়া এলাকায় আতিয়ার রহমানেরর বাসায় অনুষ্ঠিত হয়।
এসময় উদ্ধোধক ও প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রশিদুল ইসলাম রশিদ বিশিষ্ট ঠিকাদার ও সমাজ সেবক, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন   গোলাম আজম প্রধান শিক্ষক কিশোরগঞ্জ বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয়, মসজিদুল ইসলাম মিন্টু বিশিষ্ট ব্যবসায়ী ও আসাদুজ্জামান চিলু, সহঃসভাপতি স্বেচ্ছাসেবকলীগ।
সংগঠটির সভাপতি ইবনে সাঈদ অঙ্কুরের সাথে কথা হলে তিনি বলেন আমরা এ সংগঠনের মাধ্যমে দুঃস্থ শিশুদের মাঝে বই, খাতা, কলমসহ তাদের পছন্দ অনুযায়ী বিদ্যালয়ের পড়ার সুযোগ ও স্বার্বিক ব্যাবস্থা করা চেষ্টা করবো।
আর উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি -মোঃ ইবনে সাঈদ অঙ্কুর, সহ:সভাপতি -রাকুল শাহ আলম জনি, সহঃসভাপতি-শাওনুল হক শাওন, সাধারণ সম্পাদক -মোঃ আশফিকুর রহমান লামিদ, সহঃসাধারণ সম্পাদক -ফরহাদ সরকার রিফাত, সাংগঠনিক সম্পাদক -মোঃ রিমান হক, মহিলা বিষয়ক সম্পাদক -সুমাইয়া আক্তার শারমিন, সহঃমহিলা বিষয়ক সম্পাদক -রেজওয়ানা মাহবুব মাইশা, শিক্ষা ও বিজ্ঞান বিষয়ক সম্পাদক -মোঃ আসফিহা তাসনিম কাঙ্খিতা, প্রচার সম্পাদক-সিরাজুম মুনিরা, অর্থ সম্পাদক -রিফাত ইসলাম, দপ্তর সম্পাদক -মোঃ আদিল আরাফাত হিমেল, তথ্য বিষয়ক সম্পাদক -জুনাইদ উল ইসলাম আনন্দ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক -মোঃ মাহফুজ আলাম স্মরণ, আন্তর্জাতিক সম্পাদক -মোঃ নাফিস, ক্রীড়া সম্পাদক -শাহজান ইসলাম লেলিন।
সংগঠনটির তত্ত্বাবধানে আছেন রওনুক তাবাচ্ছুম ছুটি,  তুষার শুভ্র, সোহানুর রহমান সোহান। সংগঠনের স্বার্বিক সহযোগিতায় রয়েছেন ড্যাফোডিল ও ফিরোজ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে