মাফি মহিউদ্দিন, কিশোরগঞ্জ (নীলফামারীর) প্রতিনিধিঃ কিশোরগঞ্জ উপজেলার জলঢাকা-রংপুর মহাসড়কে এ্যাম্বুলেন্সের সাথে মোটরসাইকেলের মুখোমোখি সংঘর্ষে ১ জন নিহত সহ ৩ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে, গতকাল রবিবার বিকাল ৩টার দিকে রণচন্ডি ইউনিয়নের উত্তরপাড়া কমিউনিটি পুলিশ ফাড়ির ২শ’ গজ পূর্ব দিকে।
এলাকাবাসী ও প্রত্যাক্ষদর্শি সুত্রে জানা গেছে, রবিবার বিকাল ৩টার দিকে রংপুর থেকে জলঢাকা যাওয়ার সময় রণচন্ডি ইউনিয়নের উত্তরপাড়া কমিউনিটি পুলিশ ফাড়ির ২শ’ গজ পূর্ব দিকে রংপুর সেন্ট্রাল হাসপাতালের একটি বেসরকারী এ্যাম্বুলেন্সের সাথে বিপরীত দিক থেকে আসা একটি পালসার ১৫০ সিসি মোটর সাইকেলের মুখোমোখি সংঘর্ষ হলে মোটরসাইকেল আরোহীসহ ৪জন গুরত্বর আহত হয়। আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার সময় পাগলাপীর নামক স্থানে একজনের মৃত্যু হয়। আহত ও নিহত ব্যাক্তির নাম জানা সম্ভব হয়নি। এ্যাম্বুলেন্সের নম্বর রংপুর ছ-৭১০০৫৮।
কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুন অর রশিদ বলেন, এ্যাম্বুলেন্স ও মোটরসাইকেলের মুখোমোখি সংঘর্ষে আহতদের মধ্যে একজনের মৃত্যুর খবর পেয়েছি। কিন্তু তাদের নাম জানা যায়নি। ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে