কাওছার হামিদ,কিশোরগঞ্জ(নীলফামারী)॥ কিশোরগঞ্জে কর্মরত সাংবাদিকদের সংগঠন কিশোরগঞ্জ রিপোর্টাস ইউনিটি (কে, আর, ইউ) এর পূনাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।
বৃহস্পতিবার এই কমিটি অনুমোদন দিয়েছে নীলফামারী জেলা রিপোর্টার্স ইফনিটি। এতে সভাপতি পদে দৈনিক আখিরা জেলা প্রতিনিধি মোঃ নাজিম উদ্দিন ও সাধারন সম্পাদক পদে দৈনিক দাবানলের উপজেলা প্রতিনিধি মোঃ আব্দুল মান্নান মনোনীত হয়েছেন।
গত বুধবার কিশোরগঞ্জ রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে অনুষ্ঠিত সভায় উপস্থিত সদস্যদের সম্মতিতে ২০২০-২০২১ মেয়াদে এই কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহঃ সভাপতি পদে দৈনিক দাবানল পত্রিকার ষ্টাফ রিপোর্টার কাওছার হামিদ, সিনিয়র সহ সভাপতি পদে দৈনিক শ্রমিক পত্রিকার উপজেলা প্রতিনিধি রবিউল হাসান রতন, সহ সাধারন সম্পাদক পদে দৈনিক প্রথম ভোর পত্রিকার উপজেলা প্রতিনিধি মোরছালিন, সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক যায় যায় দিন পত্রিকার উপজেলা প্রতিনিধি আহসানুল হক (চন্দন), প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে আমাদের কন্ঠ পত্রিকার উপজেলা প্রতিনিধি শাকিল ইসলাম,অর্থ সম্পাদক পদে দৈনিক আমাদের নতুন সময় ও দৈনিক প্রতিদিনের বার্তা পত্রিকার উপজেলা প্রতিনিধি আনোয়ার হোসেন,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে দৈনিক দেশের পত্র পত্রিকার উপজেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলম, দপ্তর সম্পাদক পদে দৈনিক আখিরা পত্রিকার উপজেলা প্রতিনিধি সৈয়দ রবিকুল ইসলাম রাজু,আপ্যায়ন ও নারী বিষযক সম্পাদক পদে দৈনিক সাপ্তাহিক তারার আলো পত্রিকার উপজেলা প্রতিনিধি বাদল রানা ও কার্যকারী সদস্য পদে দৈনিক নীলসমাচার পত্রিকার উপজেলা প্রতিনিধি গোলাম মোস্তফা প্রমূখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে