নীলফামারীর কিশোরগঞ্জে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস বিভিন্ন কর্মসুচির মধ্যদিয়ে যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে। আজ শনিবার ২৬মার্চ ভোরে ৩১ বার তোপধ্বনির মধ্যদিয়ে দিবসের সুচনা হয়।

কর্মসূচির মধ্যেছিলো সুর্যোদয়ের সাথে সাথে সকল প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পমাল্য অর্পন, বীর মুক্তিযোদ্ধাদের ফুলেল শুভেচ্ছা,শিক্ষার্থী,বিভিন্ন সংগঠনের শারীরিক কসরত ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা । জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ঐতিহাসিক নেতৃত্ব এবং সুবর্ণজয়ন্তীতে দেশের উন্নয়ন বিষয়ে আলোচনা সভা,মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচ্চিত্র প্রদর্শন, হাসপাতালে উন্নত মানের খাবার পরিবেশন।

মহিলাদের অংশগ্রহনে মুক্তিযুদ্ধভিত্তিক আলোচনা সভা ও সৌখিন ক্রীড়া প্রতিযোগিতা,প্রীতি ফুটবল ম্যাচ, সরকারি ও বেসরকারি ভবনে আলোকসজ্জা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান। দুপুরে উপজেলা নিবার্হী অফিসার নুর-ই-আলম সিদ্দিকীর সভাপতিত্বে বীর মুক্তিযোদ্ধা পরিবার বীর মুক্তিযোদ্ধাগনের মুক্তিযুদ্ধকালিন সময়ে স্নৃতিচারন ও সংবর্ধনা দেয়া হয়।

সংবর্ধনা অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ মো: আবুল কালাম বারী পাইলট, বিশেষ অতিথি সহকারী কমিশনার(ভুমি)সানজিদা রহমান, কিশোরগঞ্জ থানার ওসি রাজীব কুমার রায়,ওসি (তদন্ত) এসএম শরীফ,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা বেগম , উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাকির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক মশিয়ার রহমান,এমপি প্রতিনিধি রেজাউল আলম স্বপনসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে