কাওছার হামিদ, কিশোরগঞ্জ, নীলফামারী: যথা যোগ্য মর্যাদার সহিত নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় বিভিন্ন স্থানে মহান বিজয় দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে সূর্যদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলণ,শহীদ মিনারে পুস্পস্তাবক অর্পন,আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ সাংস্কৃতিক উপকমিটির সদস্য, মোশারফ হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান, শাহ মোঃ আবুল কালাম বারী পাইলট,উপজেলা নির্বাহী অফিসার, নুর-ই-আলম সিদ্দিকী।

এছাড়াও বাংলাদেশ আওয়ামী লীগ, কিশোরগঞ্জ উপজেলা শাখার পক্ষ থেকে শহীদ মিনারে পুস্পস্তাবক অর্পন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাকির হোসেন বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান রবিউল বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক, পতিরাম রায়, সাংগঠনিক সম্পাদক, এ্যাড. মোকছেদুল হাসান মন্ডল ও আব্দুর রাজ্জাক বাবু।

উপজেলা কৃষক লীগের সভাপতি, মিঠুন চন্দ্র রায়, সাধারণ সম্পাদক, শাকিল আহম্মেদ ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি, শিল্পী রানী রায়। যথাযোগ্য মর্যাদার সহিত জাতীয় ছাত্র সমাজ কিশোরগঞ্জ উপজেলা শাখার পক্ষ থেকে শহীদ মিনারে পূস্পস্তাবক অর্পন করেন।

এছাড়াও উপজেলার মাগুড়া ইউনিয়নের ড. আসাদুর রহমান কলেজ যথাযোগ্য মর্যাদার সহিত মহান বিজয় দিবস পালন করে। মাগুড়া ফুলেরঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয় সুর্যদয়ের সাথে সাথেই জাতীয় পতাকা উত্তোলণ, শহীদ মিনারে পুস্পমাল্য অর্পন,ছাত্র ছাত্রীদের মাঝে রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবুন্নাহার বেনু,সহকারি শিক্ষক শাহজাদা সেলিম, গাড়াগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যথা যোগ্য মর্যাদার সহিত মহান বিজয় দিবস পালন করে, সুর্যদয়ের সাথে সাথেই জাতীয় পতাকা উত্তোলণ, শহীদ মিনারে পুস্পমাল্য অর্পন, ছাত্র ছাত্রীদের মাঝে রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা ও আলোচনা সভা এ সময় উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের সভাপতি ও গাড়াগ্রাম উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক,আব্দুল কাফি, সাধারণ সম্পাদক ওয়াহেদুল ইসলাম, প্রধান শিক্ষক সাজ্জাদুল করিম সুরুজ প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে