কিশোরগঞ্জ, নীলফামারী থেকেঃ নীলফামারী কিশোরগঞ্জ উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলে যাওয়ার সময় অটোরিক্সা উল্টে সমর্থক মকবুল হোসেন টন্না নামের এক বৃদ্ধার মর্মান্তিক মৃত্যু হয়েছে ।

তিনি উপজেলার পুটিমারী ইউনিয়নের দক্ষিণ কালিকাপুর মিস্ত্রীপাড়া গ্রামের মৃত্যু ছলে মামুদের ছেলে। ঘটনাটি ঘটেছে রবিবার দুপুরে পুটিমারী ছাদুরারপুল টেংগনমারী সড়কের ডাঙ্গাপাড়া নামক স্থানে।

এলাকাবাসী জানান,রবিবার দুপুরে কালিকাপুর ৬ নং ওয়ার্ডের এক সদস্য পদপ্রার্থীর সমর্থক হিসেবে তিনি মনোনয়নপত্র দাখিলের জন্য অন্যান্যদের সাথে অটোরিক্সাযোগে রিটার্নিং অফিসারের কার্যালয়ের উদ্দেশ্য রওনা হন।

এ সময় ওই ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত মূখী মাল বোঝাই ট্রলি ওভারটেক করতে গিয়ে অটোরিক্সা উল্টে গিয়ে নিচে চাপা পড়ে গুরুতর আহত হন। এ অবস্থায় তাকে উদ্ধার করে কিশোরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।পরে চিকিৎসাধীন অবস্থায় ৩ টার সময় তিনি মৃত্যুবরণ করেন। এ ব্যাপারে কিশোরগঞ্জ থানা অফিসার ইনচার্জ আব্দুল আউয়াল সড়ক দুর্ঘটনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে