কাওছার হামিদ, কিশোরগঞ্জ, নীলফামারীঃ নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় মোটরসাইকেলের ধাক্কায় ইয়ামিন ইসলাম(৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকাল ১০টায় কিশোরগঞ্জ নীলফামারী সড়কে আরডিআরএস অফিসের সম্মুখে। শিশুটি বাহাগিলি ইউনিয়নের উত্তর দুরাকুটি পশ্চিমপাড়া গ্রামের শেরিফুর ইসলামের পুত্র ও সোনালী ব্যাংকের সাবেক কর্মকর্তা আব্দুল জব্বারের নাতি।

প্রত্যক্ষদর্শী ও নিহতের পারিবারিক সুত্রে জানা গেছে, মঙ্গলবার সকালের শেরিফুর ইসলামের চাচাতো ভাই হাসিব মিয়া মোটরসাইকেলে করে শিশু ইয়ামিনকে সঙ্গে নিয়ে মোজাম্মেল পেট্রোল পাম্পে তেল আনতে যাচ্ছিল। এসময় কিশোর গঞ্জ নীলফামারী সড়কের আরডিআরএস অফিসের সামনে আসলে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের ধাক্কা দিলে শিশু ইয়ামিন ও হাসিব দুজনে ছিটকে পড়ে যায় এবং গুরত্বর আহত হয়। পরে স্থানীয়রা ওই দুজনকে কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এসে হাসপাতালের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক শিশু ইয়ামিনকে মৃত্যু ঘোষণা করেন।

কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় জানান, সড়ক দুর্ঘটনায় ইয়ামিন নামে একটি শিশুর মৃত্যুর সংবাদ শুনে কিশোরগঞ্জ হাসপাতালে পুলিশ পাঠিয়েছি। পরিবারের কোন অভিযোগ না থাকায় শিশুটির লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে