কাওছার হামিদ, কিশোরগঞ্জ, (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার গাড়াগ্রাম ইউনিয়নের ভোরের শালিক যুব সমাজ কল্যান সংস্থা, ও যুব পাঠাগারে শুক্রবার বিকাল ৫টায় কম্পিউটার প্রদান করেন চীনা প্রবাসী জিকরুল আলম মন্ডল।

সংগঠনের ডিজিটাল উন্নয়নের লক্ষ্যে জিকরুল আলম মন্ডলের অর্থায়নে তাঁর বড় ভাই মন্ডল বাড়ীর কৃতি সন্তান টিআই জাহিদ সরওয়ার সংগঠনের সভাপতি ও সম্পাদকের হাতে কম্পিউটারটি তুলে দেন।

তিনি সংগঠনের বিভিন্ন দিক খোজ খবর নেন এবং বলেন ভোরের শালিক যুব সমাজ কল্যান সংস্থা, ও যুব পাঠাগার সহ উপজেলায় এধরনের গতিশীল সমাজিক কর্মকান্ডে যেসব এগিয়ে থাকবে তাদের পাশে মন্ডল বাড়ীর পক্ষ থেকে সকল ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশ্বাস দেন।

এসময় উপস্থিত ছিলেন বিশিষ্ট কবি, সাহিত্যিক ও নাট্যকার আজহারুল ইসলাম আল আজাদসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ। এছাড়াও গত বছর মাগুড়া স্বাধীন বাংলা যুব ক্রীড়াচক্র সামাজিক সংগঠনটিকে ডিজিটালিজের আওতায় আনার লক্ষ্যে মন্ডল বাড়ীর পক্ষ থেকে একটি কম্পিউটার প্রদান করেন।

পরে কবি, সাহিত্যিক ও নাট্যকার এটিএম আজহারুল ইসলাম আল আজাদ তাঁর এবারের একুশে বই মেলায় প্রকাশিত দ্বিতীয় কব্যগ্রন্থ নীলকন্ঠ কবিতার বইটি পুলিশ কর্মকর্তা জাহিদ সরওয়ারের হাতে তুলে দেন। মন্ডল বাড়ীর কৃতি সন্তানরা এলাকার সামাজিক সংগঠন গুলোর পাশে এগিয়ে আসায় এলাকার সচেতন মহল তাদেরকে সাধুবাদ জানিয়েছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে