কিশোরগঞ্জ, নীলফামারী থেকেঃ বিশ্ব স্বাস্থ্য দিবস। দিবসটি উপলক্ষে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়, স্বাস্থ্য অধিদপ্তর এবং স্বাস্থ্য বিষয়ে কাজ করে এমন বেসরকারি উন্নয়ন সংস্থাসমূহ নানা কর্মসূচি গ্রহণ করেছে।

বৃহস্পতিবার ৭ এপ্রিল সকাল ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে একটি র‌্যালি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়।

পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আবু শফি মাহমুদ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহি অফিসার নূর-ই-আলম সিদ্দিকী, আবাসিক মেডিকেল অফিসার ডা: এ বি এম তানজিমুল হক মিল্লাত, মেডিকেল অফিসার সাবির হোসেন সরকারসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার নার্স ও মিডওয়াইফ ও কর্মীগণ উপস্থিত ছিলেন।

ডা: আবু শফি মাহমুদ বলেন, আমি কিশোরগঞ্জ যোগদানের পরে জাতীয় দিবস, আন্তর্জাতিক দিবস সহ অন্যান্য দিবস যথাযথভাবে পালন করে আসছি।

জাতির জনকের সোনার বাংলা গড়তে আমরা দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। স্বাস্থ্য সুরক্ষায় কাজ করে যাচ্ছি এবং হাসপাতালের সার্বিক উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে