কাওছার হামিদ, কিশোরগঞ্জ, নীলফামারী: নীলফামারীর কিশোরগঞ্জে বিআরটিসি বাসের সাথে ট্রলিযুক্ত মাহিন্দ্রাট্রাকটরের মুখোমুখি সংঘর্ষে আহত-১৫।

ঘটনাটি ঘটেছে সোমবার রাত ৯.৩০ ঘটিকায় কিশোরগঞ্জ উপজেলার পাগলাপীর-জলঢাকা সড়কের মাগুড়া মাস্টার পাড়া নামক স্থানে।

প্রত্যক্ষদর্শীরা জানায় রংপুর থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী ঢাকা মেট্রো-চ ৮৩০১ নম্বরের একটি বিআরটিসি বাস মাগুড়া মাস্টারপাড়া নামক স্থানে পৌছিলে বিপরীত দিক থেকে আসা ট্রলিযুক্ত মাহিন্দ্রাট্রাকটরের মুখোমখি সংঘর্ষ হয় এবং ১৫ জন আহত হন।

খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিস ও পুলিশ প্রশাসন ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহদের উদ্ধার করেন এবং দূর্ঘটনা কবলিত মাহিন্দ্র ট্রাকটরটি থানায় নিয়ে যান।

আহতদের মধ্যে গুরুতর অবস্থায় ৮জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা করা হয়েছে। বাকী আহত ৭ জনকে স্থানীয়ভাবে চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।

আহতদের মধ্যে যাদের পরিচয় পাওয়া গেছে তারা হলেন দেবীগঞ্জ উপজেলার ফুলেন্দ্র রায়ের কন্যা বর্ষা রানী রায় (১৪), ভাতিজি শ্রাবন্তী রানী রায় (১৮), কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া দোলা পাড়া গ্রামের ফেরদৌস হোসেন (৩৮) বাকী ১২ জনের পরিচয় পাওয়া যায় নি।

আহত অধিকাংশ যাত্রীর বাড়ী পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় এবং বোদা উপজেলার সাকোয়া এলাকায় বলে জানা যায়। কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজিব কুমার রায় বিষয়টি নিশ্চিত করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে