কিশোরগঞ্জ (নীলফামারী) থেকে,আ,ফ,ম মহিউদ্দিন শেখ: নীলফামারী  কিশোরগঞ্জ উপজেলায় ২নং পুটিমারী ইউনিয়ানে দুটি মোটরসাইকেল চুরির অভিযোগ পাওয়া গেছে।
মামলা সূত্রে জানা যায়, কিশোরগঞ্জ পুটিমারী ইউনিয়ানের মাঝা ভেরভেরী হিন্দুপাড়ায় গত ২২ আগষ্ট রাত ৩ টার সময় স্বপন কুমার রায়ের বাড়ীতে চার জন মোটরসাইকেল চোর প্রবেশ করে জানিলার গ্রিল কেটে একটি লাল রংয়ের হিরো স্পীলিন্ডার যার রেজিঃ নং-হ-১১৩৭৪৩,চেসিস নং-08F16049134,ইঞ্জিন নং-06F1 5M3341, যার মূল্য এক লক্ষ টাকা ও একটি কালো রংয়ের হিরো প্যাশেন প্লাস যার রেজিঃ নং- রংপুর-হ-১২১৪২০,চেসিস নং-MBLHA10EL9G07067,
 ইঞ্জিন নং- HA10EB9G21948, যার মূল্য এক লক্ষ পাঁচ হাজার টাকার, মোটরসাইকেল দুটি চুরি করে নিয়ে যায়। পরে চোরেরা অন্যান্য মালামাল নেয়ার জন্য আবার ঘরে প্রবেশ করলে। তখন হঠাৎ এক শব্দে স্বপনের ঘুমভেঙ্গে গেলে সে বিছানা থেকে উঠে বিদ্যুতের সুইচ দিতেই,মোটরসাইকেল চোরেরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে, স্বপনের চিৎকারে আশেপাশের লোক জন একত্রিত হয়ে ভেরভেরী খেজুর পাড়া গ্রামের খয়রাত আলীর ছেলে আহাদ আলী(৩৫) ও ভেরভেরী ধাইজান পাড়া গ্রামের মৃত্যু তপুর উদ্দিনের ছেলে আলম আলী(৩২) কে ধরে ফেলে। পরে এলাকাবাসী তাদের দুজনকে কিশোরগঞ্জ থানায় নিয়ে আস।
এ বিষয়ে কিশোরগঞ্জ থানা অফিসার ইনর্চাজ বজলুর রশীদের সাথে কথা হলে তিনি বলেন তাদের নিয়মিত মামলা দিয়ে নীলফামারী জেল হাজতে প্রেরণ করা হয়। 


একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে