কাওছার হামিদ, কিশোরগঞ্জ, নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় সংবাদ সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের উপর জুয়ারীদের হামলা।

ঘটনাটি ঘটেছে শনিবার সন্ধায় মাগুড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বালাবাড়ীর মোড় সংলগ্ন সবুজ পাড়া গ্রামে। ঘটনার বিবরনে জানা যায় মাগুড়া শাহ পাড়া গ্রামের এনামুল হক (৪৫) সাথে একই গ্রামের পেনকাটু মামুদের ছেলে মাহবুবার রহমান (৩৬) ঝগড়া হয়।

সেই ঝগড়াকে কেন্দ্র করে মাহুবার রহমানের ভাড়াটিয়া গুন্ডা বল্টু মামুদের ছেলে জুয়ারী মাছুম আলী, মৃত লাল মিয়ার মনজু মিয়া, গোলজার রহমানের ছেলে রাজু মিয়া, মজিবর রহমানের ছেলে তারিকুল মাস্টারসহ আরো অজ্ঞাতনাম কয়েকজন ব্যক্তি বালাবাড়ীর মোড় সংলগ্ন সবুজ পাড়া নামকস্থানে এনামুল হককে দেখতে পেয়ে এলোপাতারিভাবে মারধর করেন।

সেই খবর পেয়ে দৈনিক বাংলাদেশ বুলেটিন ও দৈনিক প্রথম খবরের কিশোরগঞ্জ, নীলফামারী প্রতিনিধি সাংবাদিক সামসুজ্জামান সুমন ঘটনাস্থলে যান এবং তথ্য সংগ্রহহের এক পর্যায় চিহ্নিত জুয়ারী ও ভাড়াটিয়া গুন্ডা মাছুম আলী, মনজু মিয়াসহ অজ্ঞানামা কয়েকজন ব্যক্তি পেছন থেকে এসে অকট্যভাষায় গালিগাজসহ সাংবাদিককে কিলঘুসি মেরে মাটিতে ফেলে দেয়।

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নিয়ে আসে। এ ব্যাপারে কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ রাজিব কুমার রায়ের সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন অভিযোগ পেয়েছি এটি দ্রæত ব্যবস্থা নেওয়া হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে