মোঃ আঃ মান্নান, বিশেষ প্রতিনিধি: নাগরিক অধিকার  করতে সুরক্ষন, ৪৫ দিনের মধ্যে জন্ম ও মৃত্যু নিবন্ধন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে   জাতীয় জন্ম নিবন্ধন দিবস উপলক্ষে মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা নির্বাহী অফিসার এর সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

এসময় উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ রোকসানা  বেগম এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শাহ মোহাম্মদ নুরুল আমিন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শরিফা আখতার, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার রিফাতআরা, কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত)মফিজুল ইসলাম, উপজেলা রিপোর্টাস ইউনিটির সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, চাঁদখানা ইউনিয়নের চেয়ারম্যান হাফিজার রহমান হাফি,গাড়াগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান মারুফ হোসেন অন্তিক, নিতাই ইউনিয়নের চেয়ারম্যান ফারুক হোসেনসহ নয়টি ইউনিয়নের সচিব ও ইউডিসিগণ ।

সভায় জন্ম ও মৃত্যু নিবন্ধন বিষয়ে বিস্তারিত আলোচনা হয়। উপজেলা নির্বাহী অফিসার জন্ম ও মৃত্যু নিবন্ধন এর উপর গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা দেন। জানাগেছে বাংলাদেশের মধ্যে কিশোরগঞ্জ উপজেলাসহ ১৩টি উপজেলা মডেল হিসেবে নেওয়া হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে