কাওছার হামিদ, কিশোরগঞ্জ, নীলফামারী: নীলফামারীর কিশোরগঞ্জে জাতীয় পার্টি কিশোরগঞ্জ উপজেলা শাখার আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে রবিবার সন্ধায় কিশোরগঞ্জ বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান আদেল।

এতে বক্তব্য রাখেন কিশোরগঞ্জ উপজেলা জাতীয়পার্টির আহবায়ক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান রশিদুল ইসলাম, সদস্য সচিব ঠিকাদার আব্দুর রশিদ, বাংলাদেশ আওয়ামীলীগ কিশোরগঞ্জ উপজেলা শাখার সভাপতি বীরমুক্তিযোদ্ধা জাকির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক মশিয়ার রহমান, বড়ভিটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলার রহমান, কিশোরগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হোসেন শহীদ সোহরার্দী গ্রেনেট বাবু, মাগুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আখতারুজ্জামান মিঠু, বাহাগিলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুজাউদৌল্লা লিপটন, এমপির প্রতিনিধি রেজাউল আলম স্বপন, এমপির পিএস রায়হানুল আহসান রমি, জাতীয় মহিলাপার্টির নীলফামারী জেলার সদস্য সচিব শারমিন আক্তার রিমাসহ জাতীয়পার্টি সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীগণ।

মাহফিলে তিনি উপস্থিত থেকে তাঁর বক্তব্যে তিনি বলেন এই সিয়াম সাধনার মাসে আমার উপজেলার মানুষ কেমন আছেন এবং তাদের খোঁজ খবর নেন নেন এবং একই সঙ্গে ইফতার করেন।

বড়ভিটা ইউনিয়নের চেয়ারম্যান ফজলার রহমান বলেন আগামীতে আমরা আবারও নীলফামারী-৪ আসনে জাতীয়পার্টির থেকে আহসান আদেলুর রহমান আদেলকে সংসদ সদস্য হিসেবে দেখতে চাই।

জাতীয়পার্টির সংসদ সদস্যের আমলে যে পরিমান উন্নয়ন হয়েছে তা অন্য কোন এমপি থাকাকালিন হয়নি। তার সাথে একমত পোষন করে সদর ইউপি চেয়ারম্যান হোসেন শহীদ সোহারার্দী গ্রেনেট বাবু বলেন বংশ পরমপরায় তাদের বাড়িতে সংসদ সদস্য একাধিকবার নির্বাচিত হয়েছে।

সংসদ সদস্য হিসেবে তিনি একজন ভাল মানুষ। তাই আগামীতে আহসান আদেলুর রহমান আদেলকে ভোট দিয়ে সংসদ সদস্য নির্বাচিত করে জাতীয়পার্টির হাতকে শক্তিশালী করার আহবান জানান।

মাগুড়া ইউপি চেয়ারম্যান আখতারুজ্জামান মিঠু বলেন নীলফামারী-৪ আসনে যে পরিমান উন্নয়ন দৃশ্যমান রয়েছে তা সংসদ সদস্য আহসান আদেলুর রহমান আদেলের আমলে হয়েছে এবং তা এখন পর্যন্ত অব্যাহত রয়েছে।

তাই সবাই মিলে এক কাতারেই শামিল হই এবং জাতীয় পার্টিতে শাক্তিশালী করত নীলফামারী-৪ আসনে আহসান আদেলুর রহমান আদেলের বিকল্প নেই।

পরে ইফতার বিতরণ ও দোয়া মাহফিলের মাধ্যমে অনুষ্ঠানটি শেষ করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাংবাদিক শাকিল আহম্মেদ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে