মাফি মহিউদ্দিন, কিশোরগঞ্জ, নীলফামারী প্রতিনিধিঃ গত কয়েকদিন থেকে নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলায় প্রভাব বিস্তার করেছে শৈত্য প্রবাহ। তাতে শীতের প্রকোপ বেড়েছে গিয়েছে অনেকটা।

আজ শুক্রবার সারাদিন দেখা মেলেনি সূর্যের আলোর। সারাদিন ঘনকুয়াশাচ্ছন্ন ছিল এই উপজেলার নয়টি ইউনিয়ান।

শুক্রবার কিশোরগঞ্জ উপজেলায় সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৩ ডিগ্রি সেলসিয়াস ও সর্বচ্চো ছিল ১৯ ডিগ্রি সেলসিয়াস। উপজেলার বিভিন্ন ইউনিয়ান ঘুরে ঘুরে দেয়া যায়, গরীব অসহায় মানুষ গুলো খুব কষ্ঠে রয়েছে। সব চেয়ে খারাপ অবস্থা হয়েছে শিশু ও বৃদ্ধ মানুষের। তারা খরকুঠো দিয়ে আগুন জ্বালিয়ে শীত নিবারনের জন্য তাপ নিতে দেখা যায় বিভিন্ন ইউনিয়নের গ্রাম গুলোতে।

এ সময় দেখা মেলে ২ নং পুটিমারী ইউপির ৯ নং ওয়ার্ডের উত্তর ভেরভেরি চানখসালের মসজিতের কাছে ঐ ইউনিয়নের চেয়ারম্যান আবু সায়েম লিটনের। তিনি সেখানে ঐ এলাকার সাধারণ মানুষের পাশে বসে খরকুঠো দিয়ে আগুনের তাপ নিতে।

এ সময় চেয়ারম্যান আবু সায়েম লিটনের সাথে কথা হলে তিনি বলেন, আমি আমার এলাকার বিভিন্ন ওয়ার্ড পর্যায়ে ঘুরে ঘুরে দেখে বেরুচ্ছেন এলাকার অসহায় ও গরীব মানুষেরা কিভাবে এই শীতে রয়েছে। এবং সেই সেই এলাকায় বৃদ্ধ ও গরীব মানুষের মাঝে কম্বল বিতরণের জন্য ব্যবস্থা গ্রহণ করার কথা বলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে