আ,ফ ম মহিউদ্দিন শেখ,কিশোরগঞ্জ (নীলফামারী) থেকে- নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার গাড়াগ্রাম ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনের দলীয় সব প্রার্থীকে পেছনে ফেলে মৃতু বাবার আসন র্অজন করছেনে স্বতন্ত্র প্রার্থী মারুফ হোসেন অন্তিক (আনারস)।

তিনি ৪ হাজার ৭শ ৭৭ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির মনোনীত প্রার্থী জোনাব আলী (লাঙল) ৩ হাজার ২শ ৮৪ ভোট পয়েছেনে।

বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুষ্ঠুভাবে ভোটাধিকার প্রয়োগ করেছেন সাধারণ ভোটাররা।

তবে, ৯ নং ও ৫ নং ওয়ার্ডের গনেশ আর্দশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দিতে আসলে পশ্চিম দলিরাম মাঝাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে দুজনকে জাল ভোট দিতে গেলে পুলিং এজেন্টদের সহযোগিতায় তাদের আটক করে পুলিশ। আটককৃতরা হলো- গনেশ গ্রামের মনসুর মিয়ার ছেলে দুলু মিয়া (২০) ও একই এলাকার মোস্তাফিজার রহমানের ছেলে লিজু মিয়া (১৯)। ও পশ্চিম দলিরাম মাঝাপাড়া সঃ প্রাথমিক বিদ্যালয়ে চারজনকে জাল ভোট দিতে গেলে আটক করে পুলিশ। আটককৃতরা হল পশ্চিম দলিরাম গ্রামের জামিনুরের স্ত্রী জাহিনা, বুল্লিপাড়া গ্রামের খোকন মিয়ার স্ত্রী নাজিমা, পূর্বে দলিরাম আশরাফের স্ত্রী নাছমা ও ড্রেইভার পাড়া গ্রামের নজরুলের ছেলে নয়ন।

সকাল ৮টা থেকে ১০টা র্পযন্ত ঘন কুয়াশার কারণে ভোট কেন্দ্রে ভোটার উপস্থিতি কম থাকলেও সকাল ১০টার পরে ভোটারদের উপস্থিতি ছিল চােখে পড়ার মতো।

সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সকল জল্পনাকল্পনার অবসান ঘটিয়ে পরিশেষে ফলাফল ঘোষণা করেন উপজেলা নির্বাচন অফিসার ও রির্টানিং কর্মকর্তা মনোয়ার হোসেন। সকল দলীয় প্রার্থীকে পেছনে ফেলে মৃত বাবার স্বপ্নকে ধরে রাখতে সক্ষম হন স্বতন্ত্র প্রার্থী মারুফ হোসেন অন্তিক (আনারস)।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রির্টানিং কর্মকর্তা মনোয়ার হোসেন বলেন, নির্বাচন কার্যক্রমে কোন ধরনের কমতি ছিল না। নির্বাচন সুষ্ঠু ভাবে হয়েছে। এজন্য তিনি প্রশাসনের সকল কর্মকর্তাকে ধন্যবাদ জানান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে