সিরাজগঞ্জ থেকে,মারুফ সরকার: দীর্ঘদিন ধরে সিরাজগঞ্জ সদর হাসপাতালে রুগী ও তাদের স্বজনদের টাকা-পয়সা, মোবাইলসহ বিভিন্ন ধরনের জিনিষপত্র চুরি ঘটনা ঘটে আসছে। এরই ধারাবিহিকতায় সোমবার রাতে হাসপাতালের ৫ম তলার পুরুষ ওয়ার্ডে তিনজন রুগীর টাকা-পয়সা ও মোবাইল চুরির ঘটনা ঘটেছে। এব্যাপারে সংশি¬ষ্ট কর্তৃপক্ষের উদাসিনতাকে দায়ি করে ভূক্তভোগিরা ক্ষোভ প্রকাশ করেছেন।
মঙ্গলবার দুপুরে সিরাজগঞ্জ সদর হাসপাতালে গিয়ে জানা যায়,

জেলার তাড়াশ উপজেলার ঢেকুরিয়া গ্রাম থেকে আগত রুগী বীর মুক্তিযোদ্ধা গাজী মো. সিদ্দিকুর রহমানের একটি এলজি মোবাইল সেট ও দুই হাজার পাঁচশ’ টাকা, কাজিপুর উপজেলার কুড়িপাড়া গ্রামের ফরিদ আলীর ছেলে রুবেলের একটি নোকিয়া মোবাইল সেট এবং সিরাজগঞ্জ সদর উপজেলার বহুলী ইউনিয়নের কদমপাল গ্রামের পরেশ চন্দ্রের ছেলে সুব্রত কুমারের একটি স্যামসাং মোবাইল সেট চুরি হয়ে যায়। এ তিনটি মোবাইল সেটের বাজার মূল্য প্রায় ৪০হাজার টাকা।
এব্যাপারে হাসপাতালের সিনিয়র নার্স সুফিয়া খাতুন ও রোজিনা খাতুন জানান, এর আগেও এমন চুরির ঘটনা ঘটেছে। তবে, সম্প্রতি এক চোর হাতেনাতে ধরা পড়লে তাকে উত্তম মধ্যম দিয়ে ছেড়ে দেয়া হয়।
ভূক্তভোগী মুক্তিযোদ্ধা সিদ্দিকুর রহমান ক্ষোভ প্রকাশ করে বলেন, হাসপাতালের কোন নিয়ম শৃংখলার বালাই নেই। সোমবার রাতে দুইজন সিকিউরটি গার্ড ওয়ার্ডে প্রবেশ করে ঘোরাঘুরি করে। ধারনা করা হচ্ছে এরাই এ চুরির সাথে জড়িত।
এদিকে সিরাজগঞ্জ সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. মো. আকরামুজ্জামান বলেন, বিষয়টি আমি অবগত নই। তবে, চারিদিকে খোলা থাকায় অনিরাপত্তার কারণে এমন ঘটনা ঘটতে পারে। এমন অপ্রীতিকর ঘটনা এড়াতে দ্রুতই প্রয়োজনিয় ব্যবস্থা নেয়া হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে