Obaidul

বিডি নীয়ালা নিউজ(২৩ই ফেব্রুয়ারী১৬)-ঢাকা প্রতিনিধিঃ রাজধানীর শাহজালাল বিমানবন্দরকে ঘিরে ৪২ কিলোমিটার এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণ করা হবে। এ প্রকল্পে বিমানবন্দরের সঙ্গে যুক্ত হবে ঢাকা ইপিজেড (ডিইপিজেড)বলেছেন  সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ মঙ্গলবার রাজধানীর উপকণ্ঠ আশুলিয়ায় বাইপাইল-আবদুল্লাহপুর মহাসড়কের জামগড়ায় সড়ক সংস্কার ও উন্নয়নকাজ পরিদর্শন করতে গিয়ে সাংবাদিকদের এ কথা বলেন সেতুমন্ত্রী।

মন্ত্রী বলেন, আগামীকাল বুধবার ওই উন্নয়ন পরিকল্পনার পরামর্শক নিয়োগে চুক্তি হবে।

ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির আসন্ন কাউন্সিলে সরকার কোনো ধরনের বাধা দিচ্ছে না। তিনি বলেন, ‘একটা রাজনৈতিক দল, নিবন্ধিত রাজনৈতিক দল, বিএনপি একটা বড় দল। তাদের সম্মেলন করতে সরকার কেন বাধা দেবে?’

বিএনপির কাউন্সিলের ভেন্যু প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, ‘এয়ারকন্ডিশন ছাড়া তো আপনাদের সম্মেলন হবে না। তো, বসুন্ধরা কি সরকার বলেছে যে, ওখানে হবে না। বসুন্ধরা তো আলাদা প্রাইভেট কোম্পানি। তাদের ভেন্যু তারা যদি না দেয়, সেটার জন্য কি সরকার দায়ী?’

‘এখন বিএনপির প্রার্থী সংকট। প্রার্থী খুঁজে পাচ্ছে না। সরকার কোথা থেকে খুঁজে দেবে? তারা বলুক কোন কোন প্রার্থী খুঁজে পাচ্ছে না। সরকার তাহলে পুলিশ দিয়ে ব্যবস্থা নেবে’, বলেন ওবায়দুল।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে