ডেস্ক রিপোর্টঃ বনানীর এফ আর টাওয়ার অগ্নিকাণ্ডে নিহত ২৫ জনের নাম-পরিচয় পাওয়া গেছে। এর মধ্যে একজনের  মরদেহ ছাড়া বাকি সবার মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

ঘটনাস্থলের কাছে বনানী থানা পুলিশের কন্ট্রোল রুম থেকে নিহতদের নাম-পরিচয় পাওয়া গেছে। সেখান থেকে জানা যায়- কুর্মিটোলা জেনালের হাসপাতালে ছিল জেবুন্নেছা (৩০) এর মরদেহ। বাবা আবদুল ওয়াহাব, মা কামরুন্নাহার, লক্ষ্মীনারায়ণপুর, বেগমগঞ্জ, নোয়াখালী। বর্তমান ঠিকানা- ৬৬/৩, পশ্চিম রাজাবাজার, শেরেবাংলা নগর, ঢাকা।

ময়নাতদন্ত ছাড়াই মোহাম্মদ সালাউদ্দিন মিঠু (২৫) এর মরদেহ তার বাবা মোহাম্মদ সামসুদ্দিনের কাছে হস্তান্তর করা হয়েছে। তার মা মাকছুদা বেগম, বাসা নং- ৩৪৯, মধুবাগ মগবাজার, রমনা, ঢাকা।

নাহিদুল ইসলাম তুষার (৩৫) এর মরদেহও ময়নাতদন্ত ছাড়াই কুর্মিটোলা হাসপাতাল থেকে তার চাচা আবুল হোসেনের কাছে হস্তান্তর করা হয়েছে। তার বাবা মোহাম্মদ ইছাহাক আলী, মা নুরুন্নাহার, সাং- ভানুয়াবহ, মির্জাপুর, টাঙ্গাইল।

তানজিলা মৌলি (২৫) এর মরদেহ ছিল কুর্মিটোলা জেনারেল হাসপাতালে। তার স্বামী রায়হানুল ইসলাম। বাবা মোহাম্মদ মাসুদার রহমান। সাং- সান্তাহার বলিপুর, আদমদিঘী, বগুড়া। বর্তমান ঠিকানা- মিতালী হাউজিং, দক্ষিণ কাফরুল, বাড়ি-ই/৩, কাফরুল, ঢাকা।

মোহাম্মদ পারভেজ সাজ্জাদ (৪৬) এর বাবা মরহুম নজরুল ইসলাম মৃধা, মা নাছিমা বেগম, সাং-বালুগ্রাম, কাশিয়ানী, গোপালগঞ্জ। তার মরদেহ কুর্মিটোলা থেকে হস্তান্তর করা হয়।

শ্রীলংকান নাগরিক নিরস চন্দ্র (৩৫) এর মরদেহ ঢাকা মেডিকেল থেকে হস্তান্তর করা হয়। বর্তমান ঠিকানা- বাসা নং-৭৬, রোড- ১৮, ব্লক-এ, বনানী, ঢাকা।

মোহাম্মদ ইফতিয়ার হোসেন মিঠু (৩৭) এর মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রাখা ছিল। তার বাবা ইসহাক আলী, বানিয়াপাড়া, কুমারখালী, কুষ্টিয়া। বর্তমান ঠিকানা- সিনিয়র হিসাব রক্ষক ফ্লোগাল, এফ আর টাওয়ার বনানী, ঢাকা।

সৈয়দা আমিনা ইয়াসমিন (৪৮) এর মরদেহ রাখা ছিল অ্যাপোলো হাসপাতালে। তার বাবা সৈয়দ মহিউদ্দিন আহমেদ, গ্রাম-রামপাশা, পো- কেরামতনগর, থানা- কোমলগঞ্জ, জেলা-মৌলভীবাজার। বর্তমান ঠিকানা- ২০৬/ কাফরুল, ঢাকা।

ইউনাইটেড হাসপাতালে ছিল মোহাম্মদ মনির হোসেন সর্দার (৫২) এর মরদেহ। তার বাবা  মরহুম মোতাহার হোসেন সর্দার, গ্রাম- উত্তর কড়াপুর (সর্দারবাড়ি), থানা-বিমানবন্দর, জেলা-বরিশাল। বর্তমান ঠিকানা- ৬৮৫/২ মোল্লার রোড, পূর্ব মনিপুর, মিরপুর, ঢাকা।

ইউনাইটেড হাসপাতালে রাখা ছিল মোহাম্মদ মাকসুদুর রহমান (৩২) এর মরদেহ। তার বাবা-মরহুম মিজানুর রহমান। বর্তমান ঠিকানা-১১ নং আলমগঞ্জ, থানা- গেন্ডারিয়া, ঢাকা।

ইউনাইটেড হাসপাতালেই ছিল আবদুল্লাহ আল মামুন (৪০) এর মরদেহ। তার বাবা মরহুম আবুল কাশেম, গ্রাম- বালুয়াডাঙ্গা, কোতোয়ালি, দিনাজপুর। বর্তমান ঠিকানা- বাবা-১৫/৬/২, রোড-১, কল্যাণপুর, মিরপুর, ঢাকা।

ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে ছিল মোহাম্মদ মোস্তাফিজুর রহমান (৩৬) এর মরদেহ। তার বাবা মরহুম আবদুর রশিদ মুন্সি, গ্রাম-চতরা, থানা-পীরগঞ্জ, জেলা- রংপুর। বর্তমান ঠিকানা-বাসা-২/এ/২/১৬, মিরপুর-২, থানা মিরপুর, ঢাকা।

এ হাসপাতালে আরও তিনজনের মরদেহ ছিল। তারা হচ্ছেন- মোহাম্মদ মিজানুর রহমান, ফ্লোরিডা খানম পলি ও আতাউর রহমান।

মিজানুর রহমানের গ্রাম-কোদলা, থানা-তেরখাদা, জেলা-খুলনা। বর্তমান ঠিকানা- হেরিটেজ এয়ার এক্সপ্রেস, এফ আর টাওয়ার (১০ তলা), রোড-১৭, বনানী, ঢাকা।

ফ্লোরিডা খানম পলি (৪৫) এর স্বামী- ইউসুফ ওসমান, বাবা আফজাল হোসেন, বাসা নং-২, রোড নং-৪, রূপনগর হাউজিং, থানা-রূপনগর, ঢাকা।

আতাউর রহমান (৬২) এর বাবা মরহুম হাবিবুর রহমান, বাসা-১৭/২, তাজমহল রোড, ব্লক-সি, মোহাম্মদপুর, ঢাকা।

কুর্মিটোলা হাসপাতালে ছিল মোহাম্মদ রেজাউল করিম (৪০) এর মরদেহ। তার বাবা নাজমুল হাসান, মা তহুরা বেগম। গ্রাম-দক্ষিণ নাগদা, থানা- তমলব (দক্ষিণ) জেলা-চাঁদপুর। বর্তমান ঠিকানা- বাড়ি নং-১৬, রোড -২৩, ফ্ল্যাট বি/টু, বনানী।

শেখ জারিন তাসনিম বৃষ্টি (২৫) এর মরদেহ ছিল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। তার বাবা শেখ মোজাহিদুল ইসলাম, মা নীনা ইসলাম, ৭৪, বেজপাড়া, মেইনরোড, যশোর। বর্তমান ঠিকানা- খিলক্ষেত বটতলা, খিলক্ষেত, ঢাকা।

মোহাম্মদ আমির হোসেন রাব্বি (২৯) এর মরদেহ রাখা ছিল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। তার বাবা আউয়ুব আলী, মা রত্না খাতুন, সাং- গাঙ্গাহাটি, (চরপাড়া), আতাইকুলা, পাবনা। বর্তমান ঠিকানা বাসা নং- ২৩, রোড-৯, ব্লক-এ, নিকুঞ্জ-২, খিলক্ষেত, ঢাকা।

মোহাম্মদ ফজলে রাব্বি (৩০) এর মরদেহ ছিল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। তার বাবা মোহাম্মদ জহিরুল হক, মা শাহানাজ বেগম, উত্তর ভূঁইগড়, ফতুল্লা, নারায়ণগঞ্জ।

আতিকুর রহমান (৪২) এর বাবা মরহুম আবদুল কাদির মির্জা, মা হাজেরা বেগম, পূর্ব সারেন গাঁ, শৈলপাড়া, পালং, শরীয়তপুর। বর্তমান ঠিকানা- আমতলী, মানিকদী ক্যান্টনমেন্ট, ঢাকা। তার মরদেহ রাখা ছিল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ছিল আহাম্মেদ জাফর (৫৯) এর মরদেহ। তার বাবা মরহুম হেলাল উদ্দিন (মৃত), মা আলভি বেগম। নবীনগর, সোনারগাঁ, নারায়ণগঞ্জ।

আনজির সিদ্দিক আবির (২৭) এর মরদেহ রাখা ছিল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। তার বাবা আবু বক্কর সিদ্দিক, কলেজ রোর্ড, পাটগ্রাম, লালমনিরহাট। বর্তমান ঠিকানা- পাইকপাড়া, মিরপুর, ঢাকা।

আবদুল্লাহ আল ফরুক (৬২) এর বাবা মকবুল আহমেদ, পূর্ব বগাইব, ডেমরা, ঢাকা। তার মরদেহ রাখা ছিল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে।

রুমকি আক্তার (৩০) এর মরদেহ রাখা ছিল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। তার স্বামী মাকসুদুর রহমান, বিল্লালাড়, জলঢাকা, নীলফামারী।

মোহাম্মদ মঞ্জুর হাসান (৪৯) এর মরদেহ রাখা ছিল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। তার বাবা মরহুম মনসুর রহমান, মা মিসেস রোকেয়া বেগম, বোয়ালিয়া, নওগাঁ। বর্তমান ঠিকানা- ২৬২/২, ছাপড়া মসজিদ, ইব্রাহিমপুর, কাফরুল ঢাকা।

P/B/A/N.

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে