বিনোদন প্রতিনিধি, মারুফ সরকার : ২৯ অক্টোবর মঙ্গলবারেথেকে এফডিসিতে যুগল পরিচালক অপূর্ব-রানার নতুন ছবি ‘উন্মাদ’র শুটিং শুরু হয়েছে। এই ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক জিয়াউল রোশন ও চিত্রনায়িকা অধরা খান। প্রথম দিনের শুটিংয়ে তারা দু’জনই অংশ নিয়েছেন বলে জানান নির্মাতা।

এ প্রসঙ্গে নির্মাতা কাবিরুল ইসলাম রানা বলেন, ‘বিএফডিসিতে বড় সেট করে শুটিং শুরু করেছি। টানা পাঁচদিন এখানে শুট চলবে। ইনডোরের কাজগুলো আগে সেরে নিচ্ছি। এরপর পর্যায়ক্রমে ঢাকার বিভিন্ন লোকেশন ও ঢাকার বাইরে শুটিং করবো।’

রোশন ও অধরা প্রসঙ্গে তিনি বলেন, ‘তাদের অভিনীত সিনেমা আগে দেখেছি। আমার মনে হয়েছে তাদের মধ্যে অনেক সম্ভাবনা রয়েছে। আমার বিশ্বাস ‘উন্মাদ’ সিনেমায় রোশন-অধরা ভালো করবেন।’

গত ২৪ অক্টোবর বিএফডিসিতে মহরতের মধ্য দিয়ে সিনেমাটির নাম ঘোষণা করেন পরিচালক অপূর্ব-রানা। তখন সিনেমাটির নায়ক-নায়িকাসহ সকল কলাকুশলীও উপস্থিত ছিলেন। সিনেমাটির গল্প লিখেছেন দেলোয়ার হোসেন দিল।

ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘রক্ত’ সিনেমার মধ্য দিয়ে ২০১৬ সালে ঢালিউডে অভিষেক ঘটে রোশনের। এরপর ‘ধ্যাততেরিকি’, ‘বেপরোয়া’ ও কলকাতার ‘ককপিট’ সিনেমায় তাকে অভিনয় করতে দেখা যায়।

এদিকে, প্রেক্ষাগৃহে অধরা খানের মুক্তিপ্রাপ্ত প্রথম সিনেমা ইস্পাহানী আরিফ জাহান পরিচালিত ‘নায়ক’। একই বছর তার সর্বশেষ সিনেমা ‘মাতাল’ মুক্তি পায়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে