digital_expro1480579976

ডেস্ক রিপোর্টঃ শেয়ারবাজারের নতুন ব্র্যান্ডিং আর সচেতনতা বাড়ানোর লক্ষ্যে পুঁজিবাজারের সব স্টেকহোল্ডারকে নিয়ে উদ্বোধন হলো বাংলাদেশ ক্যাপিটাল মার্কেট এক্সপো ২০১৬।

বৃহস্পতিবার রাজধানীর কাকরাইলে ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশের (আইডিইবি) সম্মেলন কেন্দ্রে অনলাইন বিজনেস নিউজ পোর্টাল অর্থসূচক ডটকম আয়োজিত এ মেলার উদ্বোধন করেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

মেলায় পুঁজিবাজারের তালিকাভুক্ত কোম্পানি, ব্রোকার হাউজ, মার্চেন্ট ব্যাংক, অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানি, ক্রেডিট রেটিং এজেন্সি, অডিট ফার্মস প্রায় ৪০টি স্টলে তাদের সেবা পণ্য প্রদর্শন শুরু করেছে।

দ্বিতীয়বারের মতো আয়োজিত তিন দিনের এ মেলা আজ (বৃহস্পতিবার) থেকে শুরু হয়ে চলবে শনিবার পর্যন্ত। সকাল ১০ থেকে রাত ৮টা পর্যন্ত সকলের জন্য উম্মুক্ত থাকবে এ মেলা।

এক্সপোতে প্রবেশের জন্য কোনো টিকেটের প্রয়োজন না হলেও প্রবেশের সময় কুপনের র‌্যাফেল ড্রতে মোটরসাইকেল, মোবাইলসহ মূল্যবান সব পুরস্কার জেতার সুযোগ রাখা হয়েছে।

এ ছাড়াও এক্সপোর প্রতিদিনই থাকবে শেয়ারবাজার ও অর্থনীতি সম্পর্কিত গুরুত্বপূর্ণ সেমিনার ও কর্মশালা। অর্থসূচকের সম্পাদক জিয়াউর রহমানের সভাপতিত্ব এ উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের চেয়ারম্যান ড. এম খায়রুল হোসেন, ঢাকা স্টক এক্সচেঞ্জের ব্যবস্থাপনা পরিচালক কে এ এম মাজেদুল রহমান প্রমুখ।

আর/বি/ডি/এন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে