রাজধানীর খিলক্ষেত-উত্তরা হয়ে গাজীপুরমুখী সড়ক ব্যবহার না করার জন্য অনুরোধ জানিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ট্রাফিক বিভাগ। মঙ্গলবার (২৫ অক্টোবর) নগরবাসীর সুবিধার্থে এ অনুরোধ জানানো হয়।

ডিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেসন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) ফারুক হোসেন বলেন, মূলত ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে প্রবল বৃষ্টিপাত হওয়ায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুরের বিভিন্ন অংশে বড় বড় গর্তের কারণে জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। এতে খিলক্ষেত-উত্তরা হয়ে গাজীপুরমুখী যান চলাচলে মারাত্মকভাবে বিঘ্নিত হচ্ছে।

ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে ঢাকায় সোমবার সকাল থেকেই শুরু হয় বৃষ্টি। রাতে দমকা হাওয়াসহ বৃষ্টি আরও বাড়ে। এতে ঢাকার বিভিন্ন সড়কে জলাবদ্ধতার সৃষ্টি হয়। তবে উত্তরা থেকে গাজীপুর পর্যন্ত পুরো সড়কেই যন্ত্রণা পোহাতে হয় যাত্রীদের।

বিআরটি প্রকল্পের কারণে এ সড়কের বিভিন্ন অংশে বড় বড় গর্তের সৃষ্টি হয়েছে। যাতে পানি জমে তৈরি হয় এক অবর্ণনীয় দুর্ভোগ। গতকালের ঘূর্ণিঝড়ে সেই দুর্ভোগ যেন আরও বেড়ে যায়।

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উত্তরা গাজীপুর অংশ এখন যাচ্ছেতাই অবস্থা। ফলে এই ভোগান্তি এড়াতে উত্তরা হয়ে গাজীপুরমুখী সড়ক ব্যবহার না করতে অনুরোধ জানিয়েছে ট্রাফিক বিভাগ।

Jag/N

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে