মুহাম্মদ জাহাঙ্গীর কবির: রাজধানীর উত্তরায় উত্তরখান এলাকায় বাংলাদেশ কেন্দ্রীয় মানবাধিকার সংস্থা এবং বাংলাদেশ কেন্দ্রীয় শিক্ষা ও স্বাস্থ্য ফাউন্ডেশনের উদ্যোগে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। এতে ৩ শতাধিক রোগীকে ব্যবস্থাপত্র, রোগ নির্ণয়, ডায়াবেটিস পরীক্ষা, ব্লাড গ্রুপিং ও গরিব অসহায়দের বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে সোমবার (১৫ মে ) উত্তরখান বালুর মাঠে প্রাঙ্গণে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উত্তরখান ৪৫ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ জয়নাল আবেদিন।

বাংলাদেশ কেন্দ্রীয় মানবাধিকার সংস্থা সাধারণ সম্পাদক গাজী মোঃ হানিফ সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন মোঃ ফাহাদ বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক । মোঃ মাহমুদুর হাছান আলাল, সাবেক মেম্বার ১ নং ওয়ার্ড উত্তরখান ইউনিয়ন,মোঃ জিল্লুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আব্দুল আলীম, সভাপতি, বাংলাদেশ কেন্দ্রীয় মানবাধিকার সংস্থা (ঢাকা বিভাগ), মোঃ জহিরুল ইসলাম, সাধারণ সম্পাদক, বাংলাদেশ কেন্দ্রীয় মানবাধিকার সংস্থা (ঢাকা বিভাগ) এবং মিসেস সাহিনুর বেগম হাসি , সহ-সভাপতি, বাংলাদেশ কেন্দ্রীয় মানবাধিকার সংস্থা,ঢাকা মহানগর উত্তর প্রমুখ।

এ সময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। ফ্রি মেডিকেল ক্যাম্পে বিশেষজ্ঞ চিকিৎসক ,ডক্টর বি এন কর্মকার রোগীদের সেবা প্রদান করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে