মারুফ সরকার :বিনোদন প্রতিনিধি :একের পর এক গানের রেকর্ডিং ও রিলিজ নিয়ে ঈর্ষণীয় ব্যস্ত সময় পার করছেন হালের জনপ্রিয়  মেধাবী সংগীত শিল্পী, সুরকার ও সংগীত  পরিচালক স্যামজ শামীম। ইতোমধ্যে ঈদুল ফিতর উপলক্ষে গ্লোরি এন্টারটেইনমেন্টের ব্যানারে মুক্তি পেলো স্যামজ শামীমের “আমার গল্প” নামের একটি একক গান। গানটির কথা লিখেছেন সীমা আক্তার দোলা এবং যথারীতি সুর-সঙ্গীতে ছিলেন স্যামজ শামীম।

ঈদুল ফিতর উপলক্ষে গীতিকার ইকবাল রাশেদ ইকুর কথায় স্যামজ শামীমের গায়কি-সুর ও সংগীতে গ্লোরি এন্টারটেইনমেন্টের ব্যানারে রিলিজ হবে “দহন” নামের আরও একটি গান। অডিও-ভিডিও গানের পাশাপাশি  সিনেমার গানেও সম্প্রতি কাজ করার সুযোগ পেয়েছেন হাটথ্রুব এই গায়ক। গতকাল রাতেও একই গীতিকারের কথায় “এই মেয়ে তুমি শোনো” শিরোনামে রেকর্ড করেছেন রক ঘরণার একটি রোমান্টিক গান।  উল্লেখ্য যে, সবগুলো গানের মিউজিক ভিডিও পরিচালনা ও সম্পাদনা করেছেন মনিরুজ্জামান জামি।

কিছুদিন আগেই কলকাতার “একলা আমি” নামের সিনেমার একটি গান রেকর্ডিং করেছেন। যার সুর-সংগীত করেছেন স্যামজ শামীম ও গানটি লিখেছেন গীতিকার ইকবাল রাশেদ ইকু।

গান নিয়ে এই ব্যস্ততা  সম্পর্কে জনপ্রিয়  এই সংগীতশিল্পী বলেন, ” গান নিয়ে অনেকদূর এগিয়ে যাওয়ার স্বপ্ন রয়েছে। তাই একের পর এক গান রেকর্ডিং করে যাচ্ছি। অডিও এর পাশাপাশি চলছে মিউজিক ভিডিও এর কাজ। সারাজীবন গান নিয়েই থাকতে চাই এভাবেই। শ্রোতাদের পুরো বছর জুড়ে গানে গানে মাতিয়ে রাখার জন্য এ বছর প্রায় ৩০ টা গানের একটি প্রজেক্টের পরিকল্পনা করেছি”।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে