আন্তর্জাতিক রিপোর্ট : আজকাল নায়িকারা হরহামেশা ফটোশুট করে থাকেন। কখনও সিনেমার প্রয়োজনে, আবার কখনও ম্যাগাজিনের প্রচ্ছদের জন্য। আলিয়া ভাটও তেমনি অসংখ্য ফটোশুট করেছেন। কিন্তু সম্পূর্ণ নগ্ন অবস্থায় তাকে দেখা গেলো একটি ছবিতে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে আলিয়া ভাটের এই নগ্ন ছবি। ছবিতে দেখা যাচ্ছে একটি কাঠের খুঁটি জড়িয়ে রয়েছেন আলিয়া। মাথার চুল পিছনের দিকে বাঁধা। অঙ্গে তার এক টুকরো কাপড়ও নেই। কিন্তু এখানেই উঠছে প্রশ্ন, ছবিটি কি আসলেই আলিয়ার?

একটু ভালো করে দেখলেই বোঝা যাবে অন্য কারও ছবির সঙ্গে ফটোশপ করে আলিয়ার মুখের ছবি বসানো হয়েছে। অর্থাৎ ছবিটি সম্পূর্ণ নকল। কিন্তু নকল এই ছবিই ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই এর বিরুদ্ধে সমালোচনায় মুখর হয়েছেন। নায়িকার পাশে দাঁড়িয়ে এর নেপথ্যে থাকা অপরাধীদের খুঁজে বের করার কথা বলেছেন। তাদের শাস্তি দেওয়ার দাবিও জানিয়েছেন।

কয়েকদিন আগে এমন ভুয়া ছবির শিকার হয়েছিলেন দীপিকা পাড়ুকোনও। ম্যাক্সিম ম্যাগাজিনের একটি ভুয়া প্রচ্ছদ ভাইরাল হয়েছিল। যাতে নগ্ন দীপিকা এক কৃষ্ণাঙ্গ মডেলকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে ছিলেন। শুধু আলিয়া, দীপিকাই নন প্রযুক্তির এমন অপব্যবহারের শিকার হয়েছেন বলিউডের অনেক নায়িকাই।

প্রি.ক


একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে