ershad-rowshon

বিডি নীয়ালা নিউজ(২ই মে১৬)-অনলাইন প্রতিবেদনঃ দীর্ঘদিন পর এক মঞ্চে পাশাপাশি বসেছেন জাতীয়পার্টির (জাপা) চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ এবং তার স্ত্রীর ও সংসদে বিরোধী দলীয় নেত্রী রওশন এরশাদ।

‘জাতীয় পার্টিতে দুর্যোগের ঘনঘটা ছিল, আজ তা কেটে গেছে। আমার হৃদয় আজ আনন্দে ভরপুর। কারণ রওশন আমার পাশে।’ এভাবেই নিজের আবেগকে সবার সামনে তুলে ধরলেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

রাজধানীর কাকরাইলস্থ জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয় প্রাঙ্গণে মহান মে দিবস এ উপলক্ষে শ্রমিক  সমাবেশে স্ত্রী রওশনকে কাছে পেয়ে এরশাদ তার এ আবেগের কথা জানান।

জাতীয় শ্রমিক পার্টি এ সমাবেশের আয়োজন করে। এ সময় রওশন তার স্বামী এরশাদের পাশের চেয়ারেই বসা ছিলেন।

পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদকে স্বাগত জানিয়ে এরশাদ বলেন, ‘আমার হৃদয় আজ আনন্দে ভরপুর। তার উপস্থিতিতে আজকের দিনটি শুধু শ্রমিকদের জন্যই নয়, জাতীয় পার্টির জন্যও আনন্দের দিন। আমাদের মধ্যে কোনোবিভেদ  নাই, আমরা ঐক্যবদ্ধ।

এ সময় এরশাদের বাপাশে বসা দলের সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ, তার বাপাশে বসা কো-চেয়ারম্যান জিএম কাদেরের হাত উঁচু করে এরশাদ বলেন, ‘জাতীয় পার্টি এখন ঐক্যবদ্ধ, একসঙ্গে থাকবে। আজ থেকে আমাদের নতুন যাত্রা শুরু। এই যাত্রা ক্ষমতায় যাওয়ার, গুমখুন বন্ধ হওয়ার।’

তিনি বলেন, ‘মানুষ পরিবর্তন চায়, তবে বিএনপিকে নয়, জাতীয় পার্টিকে চায়। জীবনের শেষপ্রান্তে এসেছি, তাই জাতীয় পার্টিকে ক্ষমতায় আনতে চাই। সবাই ঐক্যবদ্ধ থাকতে চাই।’

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে