মারুফ সরকার, বিনোদন প্রতিনিধি : মহামারি করোনা ভাইরাসে কারণে জাতীর জীবনে দুর্যোগ নেমে আসায় স্থবিরতা সৃষ্টি হয়েছে সামগ্রিক জনপদেই। দেশে সাধারণ ছুটি চলছে । সকলকে ঘরে থাকতে পরামর্শ দেওয়া হয়েছে।

করোনা ভাইরাসে কারনে সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য জনসচেতনতা সৃষ্টি করতে আইনশৃংখলা বাহিনীসহ নিরলস কাজ করে যাচ্ছে বিভিন্ন সংস্থা।সচেতন করতে পিছিয়ে নেইপ্রযোজক আতিকুর রহমান তিনি সবার উদ্দেশে বলেন আমাদের সবাইকে নিজ নিজ জায়গা থেকে সতর্ক ও সচেতন হতে হবে। কারণ একটু সচেতনতাই পারে সবাইকে ঝুঁকিমুক্ত রাখতে। সবাই নিজেদের মতো করে বাসায় থাকা প্রয়োজন। জরুরি কোনো কারণে বাইরে যেতে হলে মাস্ক ব্যবহার করবেন।২০ মিনিট পর পর ২০ সেকেন্ড করে সাবান দিয়ে হাত ধোয়া। বাইরে থেকে আসলে পরিধানের কাপড় বেডরুমে না নিয়ে যাওয়া,আতঙ্কিত না হয়ে সচেতন হতে হবে ।

তিনি আরো বলেন,আশে-পাশের খেটে খাওয়া,গরীব অসহায় মানুষদের সহযোগিতা হাত বাড়িয়ে দিন যার যার অবস্থান থেকে। সামর্থ্য অনুযায়ী সহোগিতার করুন। সরকার দেওয়া নির্দেশ মেনে চলুন,নিজে নিরাপদ থাকুন অন্যকে নিরাপদ থাকার আহবান করুন,মনে রাখেন আপনি সুস্থ থাকলে আপনার পরিবার সুস্থ থাকবে।বাসায় থাকুন আর পাঁচ ওয়াক্ত নামাজ পড়ুন।বসে না থেকে বাসায় কোরআন তেলোওয়াত করুন.আর আল্লাহ্‌ ডাকুন…

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে