মাসুদ রানা বাচ্চু, সিরাজগঞ্জ প্রতিনিধি: মেহমানদারীদের উদ্দেশ্যে হাজী আব্দুস সাত্তার আপনারা আমার মেহমান। আমি মহান রব্বুল আলামিনকে খুশি করতেই আপনাদের মেহমানদারী করছি এবং ভবিষ্যতে করবো-ইনশাআল্লাহ। আপনারা আমার মেহমানদারীতে অংশগ্রহন করে আমাকে আপনারা ধন্য করছেন। আপনাদের মেহমানদারী করে আমি তৃপ্তি পাই।
আপনাদের আশে পাশের অসহায় দুঃস্থদের নিয়ে আসবেন। তিনি আরও বলেন, যত মহান রব্বুল আলামিন আমাকে বেঁচে রাখবেন, ততদিন এই মেহমানদারী করে যাব (ইনশাল্লাহ)। আমি ভিডিও করি যাতে আমাকে দেখে সবাই শিখে গরীব দুঃখীদের মাঝে মেহমানদের করায়।
১২তম সপ্তাহে সবজি, ডিম, মাশের ডাউল ও পায়েশ দিয়ে গরীব দুস্থ্য ও অসহায়দের মেনমানদারী করলেন সিরাজগঞ্জ পৌরসভার ১০ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও ১০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক হাজী মোঃ আব্দুস সাত্তার।
প্রতি সপ্তাহে গরীবদের মেহমানদারী করিয়ে সিরাজগঞ্জের সর্ব মহলে প্রশংসিত হয়েছেন হাজী মোঃ আব্দুস সাত্তার। প্রতি সপ্তাহের শুক্রবারে গরীব, অসহায় ও দুঃস্থদের নিজ হাতে মান সম্মত খাবার পরিবেশন করে থাকেন তিনি।
(১৫ই ডিসেম্বর ২০২৩ইং), শুক্রবার জুম্মার নামাজ শেষে ১২তম সপ্তাহে সিরাজগঞ্জ পৌর এলাকার ধানবান্ধিস্থ মতি সাহেবের ঘাটে সিরাজগঞ্জে সততা ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড কার্যালয়ে সামনে প্রায় ৭’শ দুঃস্থ অসহায় ও গরীবদের মেনমানদারী করান সিরাজগঞ্জ পৌর ১০ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি, সাবেক কাউন্সিলর ও বিশিষ্ট ব্যবসায়ী হাজী আব্দুস সাত্তার।

শুক্রবার আসলে উপস্থিত শত শত অসহায়, গরীবদের মেহমানদারী করান তিনি। অসহায়, গরীব, চক্ষু লজ্জায় ভয়ে কারও কাছে হাত পাতে না এমন ব্যক্তিকে গোপনে প্রতি শুক্রবারে নগদ টাকা দিয়ে সহায়তা করে থাকেন সিরাজগঞ্জ পৌর ১০ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি, সাবেক পৌর কাউন্সিলর, বিশিষ্ট ব্যবসায়ী হাজী মোঃ আব্দুস সাত্তার ।
অসহায়, গরীব ও দুঃস্থদের মেহমানদারী করার সময় মেসার্স এস কন্সট্রাকশন এর ম্যানেজার রুহুল আমিন অপু, এক্সিকিটিভ সেলসম্যান সুমন, বিশিষ্ট ব্যবসায়ী এস এম মুসা, ক্রিকেটার্স ওয়েল ফেয়ার এ্যাসোসিয়েশন অব কোয়াব সিরাজগঞ্জ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক খালেদুজ্জামান জুয়েল, জাহিদ হাসান, বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলাম, সততা সমবায় সমিতি লিমিটেড পরিচালক নুরুল ইসলাম টেক্কা ও কোষাধ্যক্ষ মোঃ সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন।
এসপ্তাহে ৪টি বৈঠকে প্রায় ৬’শ গরীব, দুস্থ্যরা মেহমানদারীতে অংশগ্রহন করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে