বিনোদন প্রতিনিধি  :মারুফ সরকার:
শিবচরের ছেলে অনিক রহমান অভি অভিনীত ত্রিভুজ প্রেমের ছবি ‘ভালোবাসা ডটকম’ ব্যবসায় সফল ছবির তকমা লুফে নিতে পেরেছে। গত ৩০ আগস্ট ছবিটি মুক্তির পরই দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে ছবিটি চলতে থাকে।

সাধারন দর্শকদের ভীড়ও ছিল লক্ষনীয়। গত প্রায় ১ মাস ধরেই ছবিটি ভালো দর্শক টানছে বলে একটি সূত্র জানিয়েছে। ফলে স্বল্প সময়েই ছবিটি ব্যবসায় সফল হয়েছে বলে জানিয়েছে সংশ্লিষ্টরা।ত্রিভুজ প্রেমের কাহিনি নিয়ে নির্মাতা মোহাম্মদ আসলাম নির্মাণ করেছেন পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ভালোবাসা ডটকম’। ছবিটির প্রধান তিনটি চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক অভি, চিত্রনায়িকা নিঝুম রুবিনা ও রাহা তানহা খান। এই চলচ্চিত্রটি গত ৩০ আগস্ট সারা দেশে মুক্তি পেয়েছে।  

ছবিটির নির্মাতা জানিয়েছেন, “দর্শক গল্পনির্ভর চলচ্চিত্র পছন্দ করছেন, যে কারণে এখন ছবি নির্মাণ বা ছবি মুক্তি দেওয়ার সাহস পাচ্ছি। আমার ‘ভালোবাসা ডটকম’ ছবিটি গল্পনির্ভর। আশা করি, দর্শক ছবিটি দেখে পছন্দ করবেন।

অভি, নিঝুম রুবিনা ও রাহা ছাড়াও ছবিতে আরো অভিনয় করেছেন ডন, রেহানা জলি, রেবেকা, সিরাজ হায়দার, মিশা সওদাগর প্রমুখ।

নিহাল মুভিজ প্রযোজিত এ চলচ্চিত্রের গল্পে দেখা যাবে, কলেজ পড়ুয়া এক ছেলের প্রেমে পড়ে একই কলেজের দুই ছাত্রী নিঝুম ও রাহা। তাদের প্রেম নিয়ে ঘটতে থাকে নানা ঘটনা।

ছবিটির নায়ক অনিক রহমান অভি মাদারীপুরের শিবচর উপজেলার নিলখী ইউনিয়নের বাগমারা গ্রামের ছেলে। তার অভিনীত তিনটি ছবি ইতোপূর্বে মুক্তি পেয়েছে। মুক্তির অপেক্ষায় রয়েছে আরো বেশকিছু ছবি। এর মধ্যে মুক্তিযুদ্ধের গল্প নিয়ে ‘পোষ্টমাস্টার ৭১’ নামের একটি ছবিটি বেশ আলোচনায় রয়েছে বলে জানা গেছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে