আপোষের পর একমাসের অন্তর্বর্তীকালীন জামিনে পেয়েছেন ক্রিকেটার আরাফাত সানি

ডেস্ক রিপোর্টঃ ক্রিকেটার আরাফাত সানিকে স্বামী দাবি করা তরুণীর সঙ্গে আপোষের পর একমাসের অন্তর্বর্তীকালীন জামিনে পেয়েছেন ক্রিকেটার আরাফাত সানি।

আদালতে ওই তরুণী জানান, জামিনে তার আপত্তি নেই এবং তাদের মধ্যে সমঝোতা হয়েছে।

আরাফাত সানির আইনজীবী জুয়েল আহমেদ জানান, দুই পক্ষের সমঝোতার ভিত্তিতেই এই জামিন হয়েছে। বাদিনীর জিম্মায় আরাফাত সানিকে জামিন দেয়া হয়েছে। বিচারক বলেছেন, এক মাসের মধ্যে দুপক্ষ সমস্যা মিটিয়ে ফেলতে পারে কিনা, সেটা দেখতে পরীক্ষামুলকভাবে এই জামিন দেয়া হয়েছে। যদি না মেটে, তাহলে জামিন বাতিল হবে।

মি.আহমেদ জানান, এ সময় বিচারক মামলার বাদি তরুণীকে জিজ্ঞেস করেন, তিনি সংসার করতে চান কিনা। জবাবে তিনি সংসার করতে চান বলে আদালতকে জানান।

সরকারি কৌঁসুলি তাপস কুমার পাল বিবিসিকে জানান, দুই পক্ষের মধ্যে আপোষ হওয়ায় বিচারক আরাফাত সানিকে একমাসের অন্তর্বর্তীকালীন জামিন দিয়েছেন। একই সঙ্গে আগামী ১০ এপ্রিল আদালতে তাকে প্রতিবেদন দিতে বলা হয়েছে।

 

তিনি জানান, মামলার বাদীও এ সময় আদালতে উপস্থিত ছিলেন। আদালত তার কাছে জানতে চান, আপনাদের মধ্যে কোন আপোষ হয়েছে কিনা। তিন বলেন, আমাদের মধ্যে আপোষ হয়েছে। জামিনে কি তার কোন আপত্তি আছে কিনা বিচারক জানতে চান। কিন্তু তিনি জানান, না তার কোন আপত্তি নেই। এরপর আদালত তাকে জামিন প্রদান করেন। তথ্য প্রযুক্তি আইনের একটা মামলায় গত ২২ জানুয়ারি বাংলাদেশের জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানিকে গ্রেপ্তার করে মোহাম্মদপুর থানা পুলিশ

আরাফাত সানি বাংলাদেশ জাতীয় দলের হয় ১৬টি এক দিনের আন্তর্জাতিক এবং ১০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। (ফাইল চিত্র) আরাফাত সানি বাংলাদেশ জাতীয় দলের হয় ১৬টি এক দিনের আন্তর্জাতিক এবং ১০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। (ফাইল চিত্র)

তথ্য প্রযুক্তি আইনের একটা মামলায় গত ২২ জানুয়ারি বাংলাদেশের জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানিকে গ্রেপ্তার করে মোহাম্মদপুর থানা পুলিশ।

মি. সানিকে গ্রেপ্তারের পর মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জামালউদ্দীন মীর বিবিসিকে জানিয়েছিলেন, তার বান্ধবী (তার নামটি গোপন রাখা হচ্ছে) গত ৫ই জানুয়ারি তথ্যপ্রযুক্তি আইনে এই মামলাটি করেন।

তার অভিযোগ, মি. সানি ফেসবুকে তার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছেন এবং অশ্লীল ছবি প্রচার করছেন।

মি. সানির স্ত্রী হিসেবে পরিচয় দেয়া তরুণীটি তার অভিযোগে বলেছেন, ফেসবুক মেসেঞ্জারে তাদের কিছু অন্তরঙ্গ ছবি পাঠিয়ে তাকে হুমকি দিয়েছেন এই ক্রিকেটার। তবে মি. সানি এ অভিযোগ অস্বীকার করেছেন।

এরপর তিনি নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে যৌতুকের অভিযোগে আরেকটি মামলা করেন।

বি/বি/সি/এন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে