মারুফ সরকার, বিনোদন ডেস্কঃ ছোট পর্দায় কাজ নিয়ে ব্যস্ত সিরাজগঞ্জ, তাড়াশ, চলনবিলের তরুন অভিনেতা লতিফ খান।খুব শিগগরিই বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে তার অভিনীত নাটক “দজ্জাল শাশুড়ী” নাটকটি রচনা-করেছেন রুহুল আমিন পথিক, পরিচালনা- নয়ন মিল্টন।

নাটক’টিতে অভিনয় করেছেন, জামিল হোসেন, নয়ন বাবু, আইরিন, শিরিন আক্তার, লতিফ খান, মিথনসহ অনেকে, সাম্পতি মোহাম্মাদ পুর, বসিলা, কলমার চর এলাকায় দৃশ্য ধারনের কাজ শেষ হয়েছে।নাটক টির অভিনয় প্রসঙ্গে লতিফ খান বলেন, নাটক টি কমেডি এবং গল্প ভিন্ন রকম।জামিল হোসেন কে দেখা জাবে চৌকিদার হিসেবে ও নয়ন বাবু চেয়ারম্যান এবং লতিফ খানকে ও চৌকিদার চরিত্রে দেখা জাবে।এই নাটকটির মাধ্যমে একজন চৌকিদার ঘর জামাইকে শাশুড়ী অর্থ লোভে কি পরিমান অত্যাচার করে এবং শেষ পরিনতি কি হয় তা তুলে ধরায়েছে।সব মিলে নাটকটি সুন্দর হবে।

আমরা যায় যায় মতো অভিনয় দিয়ে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি।লতিফ খান বলেন, “চোর সংঘ” নামে একটি নাটকের সুটিং শেষ করলাম এটিও বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে। আজ ইউটুুউব চ্যানেল  “সৃষ্টি মাল্টিমিডিয়া” তে প্রকাশ পেয়েছে, নাটক  “বোকা ছেলে” আশা করি নাটক গুলো দর্শকের ভালো লাগবে।দর্শকের ভালবাসা পেলে আমি পরিপূর্ণ ও স্বার্থক।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে