মারুফ সরকার, বিনোদন প্রতিনিধি: সময়ের তরুণ উদীয়মান নির্মাতা ও সাংবাদিক এম.আর.জে শান্ত। লেখালেখি দিয়ে মিডিয়াতে আগমন ঘটলেও স্বপ্ন বুনেছেন ভার্সেটাইল অভিনেতা হওয়ার। তারই ধারাবাহিকতায় ২০১৫ এর মাঝামাঝি থিয়েটারে যোগ দেন, ক্যামেরার সামনে প্রথম কাজ ২০১৬ সালের ফেব্রুয়ারিতে নাট্যনির্মাতা শরিফুল ইসলাম শামীম এর পরিচালনায়  ‘কাগজের নৌকা’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে।  এরপর শরিফ হোসেন শরৎ এর রচনা ও পরিচালনায় ‘কিশোরের পৃথিবী’ সহ, তার অভিনীত (নিজ নির্মিত সহ) মিউজিক ভিডিও – শর্টফিল্মের সংখ্যা ৩০ অধিক। গত বছর ভারতীয় একটি ছবির জন্য গান লিখে আলোচনায় আসেন তিনি, মুক্তির অপেক্ষায় আছে তার লেখা “বেহায়া মন” শিরোনামের আরো একটি গান।

সর্বশেষ এবছরের ঈদ-উল আযহায় একুশে টিভিতি প্রচারিত রুহুল আমিন পথিকের রচনা ও আকাশ নিবির এর পরিচালনায় “ঘষা” নাটকে দেখা যায় তাকে। প্রচারের অপেক্ষায় আছে চলচ্চিত্র নির্মাতা শামীমুল ইসলাম শামীম এর কাহিনীচিত্রে আকাশ নিবির এর পরিচালনায়  “বিবাহ অভিযান” নাটক। নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেন সজল, মৌসুমী হামিদ, সোহেল খান, রাজু চৌধুরী, এম.আর.জে শান্ত, অধরা সহ আরো অনেকে।

এম.আর.জে শান্ত বলেন, ছোটবেলা যখন বিটিভিতে সিনেমা দেখতাম তখন  প্রয়াত হুমায়ুন ফরিদী স্যারের অভিনয় দেখে অভিনয়ের ইচ্ছে জাগে। তখন থেকেই স্বপ্ন দেখি ভালো একজন অভিনেতা হওয়ার,  জানি মিডিয়াতে পথচলা টা সহজ না। তবুও নিজের ইচ্ছা শক্তি ও পরিশ্রম দিয়ে এগিয়ে যাচ্ছি প্রতিনিয়ত। মাঝে চাকরির জন্য অভিনয় থেকে কিছুটা দূরে ছিলাম, এখন হতে আবারো অভিনয়ে নিয়মিত হতে চাই। ইনশাল্লাহ সকলের দোয়া ও ভালবাসা সাথে নিয়ে যেতে চায় সাফল্যের দ্বারপ্রান্তে। সবাই ভালো থাকবেন ও আমার জন্য দোয়া করবেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে