সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের সলঙ্গা থানার হাটিকুমরুল ইন্টারচেঞ্জে ভুমি অধিগ্রহণে ন্যায্য মুল্য প্রাপ্তি ও সঠিক ক্ষতিপুরণ দাবীতে গণ-বিক্ষোভ করেছে ভুমির মালিক, দোকান মালিক ও কর্মচারীরা।

গত মঙ্গলবার (৩০ আগস্ট) বেলা ১১টায় উত্তরবঙ্গের প্রবেশদ্বার হাটিকুমরুল রোড গোলচত্তরে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। স্বার্থরক্ষা ও দাবী আদায় বাস্তবায়ন কমিটির উদ্যোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। দাবী আদায় বাস্তবায়ন কমিটির সভাপতি আব্দুস সাত্তার সুলতানের সভাপতিত্বে শান্তিপুর্ণ এ বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, যুগ্ম আহবায়ক আব্দুর রাজ্জাক, সদস্য সচিব মোস্তাফিজুর রহমান মুকুল, মিজানুর রহমান বিএসসি, মাসুদ রানা শান্ত, রঞ্জু আহমেদ,আবুল কালাম,মাহমুদুল হাসান,আকতার হোসেনসহ অনেকে।

বক্তারা বলেন, হাটিকুমরুলে ইন্টারচেঞ্জ নির্মাণের জন্য দুই বছর ধরে ভুমি অধিগ্রহণ সহ অন্যান্য কার্যক্রম চলছে। আজ পর্যন্ত ভুমি মালিক, দোকান মালিক ও কর্মচারীদের ন্যায্য প্রাপ্ত অধিকারের কোন ব্যবস্থাই করেন নাই।

ইতিপুর্বে ন্যায্য দাবী আদায়ে সংবাদ সম্মেলন, মানববন্ধন, স্মারক লিপি সহ ক্ষতিগ্রস্থরা বিভিন্ন পদক্ষেপ গ্রহন করলেও জেলা প্রশাসকসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কোন পদক্ষেপ নেননি। ভুমির মালিক, দোকান মালিক ও কর্মচারীদের অধিগ্রহণে ন্যায্য মুল্য না দিলে আগামীতে আরো কঠোর কর্মসুচি দেয়া হবে বলে তারা জানান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে