jabi univerasity

বিডি নীয়ালা নিউজ(২০ই জুলাই ২০১৬ইং )-অনলাইন প্রতিবেদনঃজঙ্গি ও সন্ত্রাসী হামলায় করণীয় ঠিক করতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) শিক্ষক-শিক্ষার্থী, ছাত্রনেতা ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীদের নিয়ে মতবিনিময় সভা করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

রোববার (২৪ জুলাই) বিকেল সাড়ে ৪টায় বিশ্ববিদ্যালয়ের সিনেট হলে শুরু হয় এ সভা, চলে সাড়ে ৭টা পর্যন্ত। সভায় শিক্ষক-শিক্ষার্থীরা দেশের এই সংকট  মোকাবিলায় তাদের চিন্তা-ভাবনা ও পরামর্শ তুলে ধরেন।

এ সময় উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম বলেন, ‘এ সংকট মোকাবিলায় দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। অতীতেও আমরা এমন বড় বড় সংকট ঐক্যবদ্ধভাবে মোকাবিলা করেছি। এবারও পারব। বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক ও উদারনৈতিক দেশ। এদেশে জঙ্গিবাদের ঠাঁই নেই।’

সভায় রেজিস্ট্রার আবু বকর সিদ্দিদের পরিচালনায় আরও বক্তব্য রাখেন কলা ও মানবিক অনুষদের ডিন অধ্যাপক ড. মোজাম্মেল হক, আইন অনুষদের ডিন অধ্যাপক মনজুরুল হক, প্রক্টর অধ্যাপক ড. তপন কুমার সাহা, প্রভোস্ট অধ্যাপক ড. শাহেদুর রশিদ, অধ্যাপক ড. এ এস এম আবু দায়েন প্রমুখ।

এ সময় আরও উপস্থিত ছিলেন প্রো-উপাচার্য অধ্যাপক ড. আবুল হোসেন ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আবুল খায়ের, জাবি ছাত্রলীগের সভাপতি মাহমুদুর রহমান জনি, সাংস্কৃতিক জোটের সভাপতি জুবায়ের টিপু, সাংবাদিক সমিতির সভাপতি বেলাল হোসাইন রাহাত প্রমুখ।

 

 

 

 

banglmail24

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে