মোঃ ফরহাদ হোসেন, বগুড়া প্রতিনিধি: বগুড়ার সারিয়াকান্দি থানা পুলিশের অভিযানে ৪ জুয়ারি সহ ৫ জন আসামী গ্রেফতার করা হয়েছে। ৪ আগষ্ট শুক্রবার দিবাগত রাত্রীতে সারিয়াকান্দি থানা এলাকায় অভিযান পরিচালনা করে আসামী ১।

মোঃ গাথলু মিয়া (৫২) পিতা-মৃত মন্তেজার মন্ডল, সাং-সামপুর, থানা-সোনাতলা, ২। মোঃ পল্লব মিয়া (৪০) পিতা-মৃত হায়দার আলী, স্থায়ী সাং-ময়েনপুর, থানা-মিঠাপুকুর, জেলা-রংপুর, বর্তমান সাং-জহুরুল নগর (সাহেবের বাড়ীর ভাড়াটিয়া ১ম তলা মসজিদ এর সামনে), থানা-বগুড়া সদর, ৩। মোঃ সুমন ইসলাম (৩০) পিতা-মোঃ শামসুল হক, সাং-হামছাপুর ধুনট মোড়, ৪। মোঃ রুবেল আহম্মেদ (৩৩) পিতা-মৃত জহুরুল ইসলাম, সাং-দড়িখাগা, উভয় থানা-শেরপুর, সর্ব জেলা-বগুড়াগনকে জুয়া খেলা অবস্থায় বেনীপুর চর থেকে গ্রেফতার করা হয়। আসামীদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা রুজু করা হয়। তাছাড়াও ফৌঃ কাঃ বিঃ ১৫১ ধারায় আসামী ১। মোঃ শফিউল্লাহ সাজু (৪৫) পিতা-মৃত কমর উদ্দিন প্রামানিক, সাং-কুপতলা পশ্চিমপাড়া, থানা-সারিয়াকান্দি, জেলা-বগুড়াকে গ্রেফতার করা হয়।

সারিয়াকান্দি থানার ওসি (তদন্ত) আশরাফুল আলম জানান, ৪ জন জুয়ারি সহ ৫ জন আসামী গ্রেফতার করা হয়েছে।

সারিয়াকান্দি থানা অফিসার ইনচার্জ (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী জানান, আসামীদেরকে বগুড়া বিজ্ঞ আদালতে পাঠানো হইয়াছে। মাদক, সন্ত্রাস, জুয়া, কিশোর গ্যাং সহ যে কোনো অপরাধ নির্মূলে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে