সাম্প্রতিক সংবাদ

সাভারে গৃহবধূ খুন, বাড়িওয়ালা আটক

Khun-image_2-300x193

বিডি নীয়ালা নিউজ(৩০জানুয়ারি১৬)- গাজীপুর প্রতিনিধিঃ সাভারে রিমা আক্তার(২৩) নামে এক গৃহবধূকে হত্যার করেছে পাষণ্ড স্বামী। ঘটনার পর থেকে ওই গৃহবধূর স্বামী পলাতক রয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির মালিক ও নবাবগঞ্জ উপজেলার উপ-সহকারী কৃষি অফিসার আব্দুল মান্নানকে আটক করেছে পুলিশ। ২৯ জানুয়ারী শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে সাভারের কলমা এলাকায় এই ঘটনা ঘটে।

এ বিষয়ে সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ জানান, পোশাক শ্রমিক রিমা আক্তার ও তার স্বামী আনিসুজ্জামান স্বামী গত ১ জানুয়ারি উপ-সহকারী কৃষি অফিসার আব্দুল মান্নানের কলমা এলাকার চারতলা বাড়ির একটি কক্ষ ভাড়া নেয়। এর কয়েকদিন পাষণ্ড স্বামী তার স্ত্রীকে হত্যার পর ওই কক্ষের বাথরুমের উপরে সানসেটের মধ্যে লাশটি রেখে ফ্লাটের মূল ফটকে তালা ঝুলিয়ে পালিয়ে যায়।

এদিকে শুক্রবার সন্ধ্যায় ওই ফ্লাটের চারতলার খালি থাকা অপর একটি কক্ষ ভাড়া নেন এক ব্যক্তি। এসময় ওই কক্ষের ভেতর থেকে প্রচণ্ড দুর্গন্ধ বের হতে থাকলে তারা থানায় খবর দেয়। পরে সাভার থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে কক্ষের তালা ভেঙ্গে বাথরুমের সানসেটের উপর থেকে ওই গৃহবধূর মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এছাড়াও জিজ্ঞাসাবাদের জন্য নবাবগঞ্জ উপজেলার উপ-সহকারী কৃষি অফিসার ও বাড়ির মালিক আব্দুল মান্নানকে আটক করে থানায় নিয়ে আসে। তবে নিহত রিমা আক্তার ও স্বামী আনিজুজ্জামানের নাম ছাড়া আর কোন বিস্তারিত কোন পরিচয় জানাতে পারেনি পুলিশ। এব্যাপারে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান মিয়া জানান, নিহতের লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

shared on wplocker.com