সিরাজগঞ্জ প্রতিনিধিঃ পরিবেশ বান্ধব বাইসাইকেল চালিয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-৩ (সিংড়া) আসনে আওয়ামী লীগ মনোনীত ৫ম বারেরমত নৌকা প্রতিক প্রার্থী,জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী এডভোকেট জুনাইদ আহমেদ পলক মনোনয়নপত্র দাখিল করেছেন।

আজ বুধবার (২৯ নভেম্বর) দুপুর ১২টায় প্রতিমন্ত্রী পলক তার নিজ বাস ভবন থেকে বাইসাইকেল চালিয়ে সিংড়া উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা ও ইউএনও মাহমুদা খাতুনের কার্যালয়ে এসে মনোনয়নপত্র দাখিল করে আবার সাইকেলে চড়েই বাসায় ফিরে যান।

মনোনয়নপত্র দাখিলের সময় উপস্থিত ছিলেন, সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ মো. ওহিদুর রহমান, সাধারণ সম্পাদক ও সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, সহ-সভাপতি আব্দুল ওয়াদুদ মোল্লা, আব্দুর রাজ্জাক খান, জাহেদুল ইসলাম ভোলা, যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, লুৎফুল হাবিব রুবেল, মাওলানা রুহুল আমিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন সহ আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। এর আগে গত মঙ্গলবার দুপুরে দলীয় নেতা কর্মী নিয়ে সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় হতে মনোনয়নপত্র সংগ্রহ করেন প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতিক নিয়ে ৫ম বারের মত এই আসন থেকে মনোনয়ন জমা দেন তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে