সাম্প্রতিক সংবাদ

রাজধানীতে পুলিশ-জঙ্গি গোলাগুলি, নিহত ২

crossfire_1

বিডি নীয়ালা নিউজ(১৪জানুয়ারি১৬)-অনলাইন প্রতিবেদনঃ মধ্যরাতে রাজধানীর হাজারিবাগে পুলিশের সঙ্গে গোলাগুলিতে দুই জেএমবি সদস নিহত হয়েছে। পুলিশ জানায়, এদের মধ্যে আব্দুল্লাহ ওরফে নোমান জঙ্গি সংগঠনটির জাতীয় কমান্ডার আর কামাল ওরফে হিরন ঢাকা বিভাগীয় কমান্ডার। হিরন গাবতলী ও আশুলিয়ায় পুলিশ হত্যা মামলার আসামি। এছাড়া আরো তিন জনকে আটক করেছে পুলিশ।

সন্দেহভাজন তিন জঙ্গিকে বুধবার রাত সাড়ে ১০টার দিকে রাজধানীর কামরাঙ্গীরচর থেকে ধরে তাদের নিয়ে হাজারিবাগে অভিযানে যায় গোয়েন্দা পুলিশ। অভিযানের এক পর্যায়ে পুলিশের উপর চড়াও হয় নোমান-হিরনের সহযোগীরা।

পুলিশের দাবি, নিহত ও আটক ব্যক্তিরা জেএমবির বর্তমান আমির মুফতি সাইদুরের বিরোধী পক্ষ। এরা মৃত্যুদণ্ডে দণ্ডিত শায়খ আব্দুর রহমান ও বাংলা ভাইয়ের অনুসারী। পুলিশ কর্মকর্তা জানান তিন জঙ্গিকে নিয়ে অভিযান চালাচ্ছিল পুলিশের দুটি টিম। এ সময় গোলাগুলিতে দুই জঙ্গি গুলিবিদ্ধ হয় এবং আহত হয় তিন পুলিশ সদস্য।

গোলাগুলির পর ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ নোমান ও হিরনকে ঢাকা মেডিকেলে নেওয়া হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। গত বছর রাজধানীর গাবতলী এবং আশুলিয়ায় তল্লাশি চৌকিতে ছুরিকাঘাতে হত্যা করা হয় দুই পুলিশ সদস্যকে। যার সঙ্গে নিহত হিরন জড়িত ছিলো।

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

shared on wplocker.com