সাম্প্রতিক সংবাদ

মানুষ এখন জাতীয় পার্টিকে নিয়ে ভাবতে শুরু করেছে: মোহাম্মদ (জি এম) কাদের

52886c5c78cc0-GM-Kader-300x224

বিডি নীয়ালা নিউজ(২৫জানুয়ারি১৬)-ঢাকা প্রতিনিধিঃ রোববার দুপুরে রাজধানীর বনানী কার্যালয়ে ‘গাজীপুর মহানগর জাতীয় পার্টি আয়োজিত পার্টির কো-চেয়ারম্যান এবং নতুন মহাসচিব নির্বাচিত হওয়ায় গাজীপুর জেলা শাখা জিএম কাদের ও রুহুল আমীন হাওলাদারকে দেয়া এক সংবর্ধনা সভায় তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জি এম) কাদের বলেছেন, এরশাদ সাহেবের এক সিদ্ধান্তেই আজ জাতীয় পার্টিতে নতুন জাগরণ সৃষ্টি হয়েছে। দেশের মানুষের মাঝে এখন একটাই আলোচনা তাহলো জাতীয় পার্টি। আমাদের নিয়ে মানুষ আলোর পথ দেখছে। দুই দলের বাইরে মানুষ এখন জাতীয় পার্টিকে নিয়ে ভাবতে শুরু করেছে।

তিনি বলেন, ‘নেতৃত্বের সবচেয়ে বড় বিষয় হচ্ছে শক্তি। জনগণের মতামতের ভিত্তিতে আমাকে কাজ করতে হবে। নেতৃত্বের প্রতি আমার কোনো লোভ-লালসা নেই। দেশের মানুষের কল্যাণে রাজনীতিতে এসেছি, নেতৃত্বে এসেছি। এরশাদ সাহেব আমাকে যে গুরু দায়িত্ব দিয়েছেন, সেই দায়িত্ব আমি জনগণের কল্যাণে লাগাবো।”

নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে জিএম কাদের বলেন, ‘আমাদের মধ্যে যদি কোনো ভুলবুঝাবুঝি থাকে, দেশের মানুষের স্বার্থেই তা ভুলে যেতে হবে। আমাদের সবাইকে অতীত ভুলে সামনের দিকে এগিয়ে যেতে হবে।’  ভবিষ্যতে দলের মধ্যে যাতে বিশৃঙ্খলা সৃষ্টি করতে না সবাইকে সতর্ক থাকার আহ্বান জানান তিনি।

দলের মহাসচিব এবিএম রুহুল আমীন হাওলাদার বলেন, সঙ্কটময় মুহূর্তে পল্লীবন্ধু আমার ওপর আস্থা ও বিশ্বাস রেখে দলের দায়িত্ব দিয়েছেন। আমি তার সেই দায়িত্ব নিষ্ঠার সঙ্গে পালন করবো। দলকে সুসংগঠিত করতে নেতাকর্মীদের আহ্বান জানান তিনি।

সভায় আরো বক্তব্য রাখেন জাতীয় পার্টির নতুন মহাসচিব এবিএম রুহুল আমীন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য মাসুদ পারভেজ সোহেল রানা, যুগ্ম-মহাসচিব দেওয়ান আলী, গাজীপুর মহানগরীর আহ্বায়ক আলহাজ সাত্তার মিয়া, সদস্য সচিব জয়নাল আবেদিন প্রমুখ।

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

shared on wplocker.com