সাম্প্রতিক সংবাদ

বেলকে ছাড়াই মাঠে রিয়াল

bell

বিডি নীয়ালা নিউজ(২৪জানুয়ারি১৬)-স্পোর্টস ডেস্কঃ  বেলকে ছাড়াই  ম্যাচে মাঠে নামতে হচ্ছে রিয়াল মাদ্রিদকে। ইনজুরির কারণে লা লিগায় রিয়াল বেতিসের বিপক্ষে ম্যাচে খেলতে পারছেন না গ্যারেথ বেল। তবে বেল দলে না থাকলেও তাতে রিয়ালের খুব বেশি সমস্যা হবেনা বলে মনে করেন, বেতিসের অন্তবর্তীকালীন কোচ হুয়ান মেরিনো।

বেলহীন লা লিগায় মৌসুমের ২১ তম ম্যাচে রোববার (২৪ জানুয়ারি ) রাতে রিয়াল মাদ্রিদের মুখোমুখি হচ্ছে রিয়াল বেতিস। এসতাদিও বেনিতো ভিয়ামারিনে বাংলাদেশ সময় ম্যাচটি শুরু হবে রাত ১টা ৩০ মিনিটে।

এই মৌসুমের শুরু থেকেই নামের সুবিচার করতে ব্যর্থ হয়েছে ৩২ বারের লা লিগা শিরোপাজয়ী দল রিয়াল মাদ্রিদ। মৌসুমের প্রথম ম্যাচেই স্পোর্টিং গিজনের বিপক্ষে গোলশূণ্য ড্র করে ধাক্কা খেয়েছে দল। এরপরের চারটিতে টানা জয় পেলেও ষষ্ঠ ম্যাচে মালাগার বিপক্ষে ওই গোলশূণ্য এবং পরের ম্যাচে অ্যাথলেটিকো মাদ্রিদের বিপক্ষে ১-১ গোলে ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে গ্যালাকটিকোদের।

এরপর আবার দুই ম্যাচ জয়ের দেখা পেলেও পরের ম্যাচেই সেভিয়ার কাছে ৩-২ গোলে হেরে পয়েন্ট হারিয়েছে স্প্যানিশ জায়ান্টরা। সেভিয়ার কাছে হারের ক্ষত শুকাতে না শুকাতেই এল ক্লাসিকোতে চীর প্রতিদ্বন্দ্বি বার্সেলোনার বিপক্ষে ৪-০ গোলে উড়ে গেছে দলটি। এইবারের বিপক্ষে পরের ম্যাচে জয় নিয়ে সেই ক্ষতের প্রলেপ কিছুটা দিলেও ভিয়ারিয়ালের কাছে হেরে আবার পয়েন্ট হারিয়েছে ক্রিস্টিয়ানো রোনালদোরা।

পরের ম্যাচে রায়ো ভায়েকানোকে ১০-২ গোলে উড়িয়ে দিয়ে পয়েন্ট পুনরুদ্ধার করলেও পরের ম্যাচেই ভ্যালেন্সিয়ার সঙ্গে ২-২ গোলে ড্র করে পয়েন্ট ভাগাভাগি করে নিতে হয় স্প্যানিশ রয়ালদের। পয়েন্ট ভাগাভাগি করে নেয়ার পর অবশ্য পরের দুই ম্যাচে দেপোর্তিভো ও স্পোর্টিং গিজনের গিজনের বিপক্ষে টানা দুই জয়ে ছন্দে ফিরেছে রিয়াল।

এবার চ্যালেঞ্জটা নিতে হচ্ছে রিয়াল বেতিসের বিপক্ষে জয় নিয়ে নিজেদের টানা তৃতীয় জয় নিশ্চিত করা। সেই লক্ষ্যেই রোববার (২৪ জানুয়ারি) রাতে মাঠে নামবে রিয়াল। ২০ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়স্থানে রয়েছে রিয়াল মাদ্রিদ। সমান সংখ্যক ম্যাচ খেলে ৪৮ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে বার্সেলোনা আর ৪৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানে অ্যাথলেটিকো মাদ্রিদ।

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

shared on wplocker.com