সাম্প্রতিক সংবাদ

প্রেসিডেন্ট বক্সের ৫টি কাঁচ ভেঙে ফেললেন সাকিব!

image_170628.shakib-shakib-al-hasan-20458955-400-266

বিডি নীয়ালা নিউজ(১২জানুয়ারি১৬)- অনলাইন প্রতিবেদনঃ জায়গা মত বল পেলে যে সাকিব আল হাসান কতোটা বিধ্বংসী হতে পারেন তারই এক ঝলক দেখা গেল। গেলো বছর যেমনি বাংলাদেশ ক্রিকেটের জন্য ছিল ওয়ানডের বছর। তেমনি ২০১৬ সাল জুড়ে বাংলাদেশের জন্য রয়েছে টি-টোয়েন্টির প্রাধান্য। তারই শুরুটা হবে জিম্বাবুয়ের সাথে। এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপ তো আছেই।  জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশ হল আছে খুলনায়।

মাঠের লড়াইয়ের আগে সোমবার খুলনার শহীদ শেখ আবু নাসের স্টেডিয়ামে ব্যাটিং অনুশীলনে রীতিমত বিধ্বংসী রুপে আবির্ভূত হয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। অনুশীলনে ছক্কা মারতে গিয়ে বলকে আচড়ে ফেলেছেন শেখ আবু নাসের স্টেডিয়ামের প্রেসিডেন্ট বক্স ও ভিআইপি গ্যালারিতে।

তার ব্যাট থেকে বল এত জোরে গিয়ে আঘাত হানে যে, তাতে পাঁচটি গ্লাসই ভেঙে যায়।
টি-টোয়েন্টি ক্রিকেট মানেই ধুম ধাড়াক্কা ব্যাটিং, চার-ছক্কার ফুলঝুড়ি। ব্যাট হাতে বোলারকে তুলোধুনো করতে দেখলেই মজা পান দর্শকরা। আর তার কিছুটা নমুনা দেখাতেই এদিন আগ্রাসী হয়ে ওঠেন সাকিব। স্টেডিয়ামের বামপাশে প্র্যাকটিস উইকেটে বোলিং মেশিন দিয়ে ব্যাটিং অনুশীলন করার সময় একের পর শট খেলতে থাকেন তিনি।

স্টেডিয়ামের বাইরেও বেশ কয়েকবার বল পাঠান এই অলরাউন্ডার। এ সময় একটি বল উড়ে এসে প্যাভিলিয়ানের গ্লাসে লাগলে সঙ্গে সঙ্গেই তা ভেঙে যায়। এরপর একই ধরনের শটে প্রেসিডেন্ট বক্স ও ভিআইপি গ্যালারির আরো চারটি গ্লাস ভাঙেন তিনি। এর আগে একই ধরণের ব্যাটিং করেন সৌম্য সরকারও। তারও বেশ কয়েকটি বল গ্লাসে লাগে।

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

shared on wplocker.com