সাম্প্রতিক সংবাদ

নীলফামারীতে র‍্যাবের হাতে দুই অস্ত্র ব্যবসায়ী আটক

Rab-13_0

বিডি নীয়ালা নিউজ(২২জানুয়ারি১৬)- আসাদুজ্জামান সুজন (নীলফামারী প্রতিনিধি): জেলার কিশোরীগঞ্জ উপজেলার পুটিমারী ইউনিয়নের কালিকাপুর গ্রামের ভুডুরদোলা নামক স্থানে সিপিসি-২ নীলফামারীর র‌্যাব-১৩ সদস্যরা

গুলিবিদ্ধ দুই অস্ত্র কেনাবেচার সদস্যকে আজ শুক্রবার সকালে থানায় হস্তান্তর করেছে। এ ঘটনায় নীলফামারী র‌্যাব-১৩ সিপিসি-২ এর ডিএডি মকবুল হোসেন বাদী হয়ে কিশোরীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

র‌্যাবের পক্ষে মামলায় উল্লেখ করা হয় অবৈধভাবে অস্ত্র কেনাবেচা করা হচ্ছে গোপন সংবাদে জানতে পেরে সিপিসি -২ নীলফামারী র‌্যাব-১৩ ক্যাম্পের সদস্যরা বৃহস্পতিবার দুপুরে কিশোরীগঞ্জ উপজেলার পুটিমারী ইউনিয়নের কালিকাপুর গ্রামের ভুডুরদোলা নামক স্থানে অভিযান চালায়। এ সময় অবৈধ অস্ত্রধারীরা র‌্যাবের উপর হামলা চালালে র‌্যাব সদস্য ৩ রাউন্ড গুলি চালায়। অবৈধ অস্ত্রধারী ৫ জন পালিয়ে যায় এবং ঘটনাস্থল থেকে ২ ভাইকে আটক করা হয়। এরা হলো ওই গ্রামের মৃত কছির উদ্দিনের পুত্র ডাকাত সদস্য মোহাম্মদ আলী (৫০) ও তার ছোট ভাই আজাদ মিয়া (৪৩)। এ সময় দুই র‌্যাব সদস্য এসআই সোহান (৩১) ও এসআই রুস্তম আলী (৪১) আহত হয়।

এ ব্যাপারে কিশোরীগঞ্জ থানার ওসি মোস্তাফিজার রহমান জানায়, র‌্যাব-১৩ নীলফামারী ক্যাম্পের পক্ষে দুই আসামীকে পুলিশের হাতে তুলে দিয়ে থানায় মামলা করেছে ।

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

shared on wplocker.com