সাম্প্রতিক সংবাদ

নীলফামারীতে ভোটার সংখ্যা বেড়েছে ৪৩ হাজার ৩৪৭ জন

images(7)

বিডি নীয়ালা নিউজ(০২ ফেব্রুয়ারি ১৬)-আসাদুজ্জামান সুজন (নীলফামারী প্রতিনিধি): নীলফামারী জেলায় মোট ৬টি উপজেলার ভোটার হালনাগাদ শেষে ভোটার সংখ্যা দাঁড়িয়েছে ১২ লাখ ৪৪ হাজার ২৮৪ জন। এর আগে ভোটার সংখ্যা ছিল ১২ লাখ ৯৩৭ জন।

ভোটার হালনাগাদ শেষে নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলায় ৬৯৩১, জলঢাকা উপজেলায় ৮৬৭৬, ডিমলা উপজেলায় ৬৪৭৩, ডোমার উপজেলায় ৩৩০৭, নীলফামারী সদর উপজেলায় ১১৩৪৫ এবং সৈয়দপুর উপজেলায় ৬৬১৫ জন ভোটার বেড়েছে।

৩১ জানুয়ারির সর্বশেষ হিসাব অনুযায়ী নীলফামারী জেলায় ভোটার সংখ্যা হয়েছে কিশোরগঞ্জ উপজেলায় এক লাখ ৭৮ হাজার ২৯৩ জন, জলঢাকা উপজেলায় দুই লাখ ২৭ হাজার ৮২৪ জন, ডিমলা উপজেলায় এক লাখ ৮৯ হাজার ৭০ জন, ডোমার উপজেলায় এক লাখ ৬৭ হাজার ৯৪০ জন, নীলফামারী সদর উপজেলায় দুই লাখ ৯৯ হাজার ৫৪৫ জন এবং সৈয়দপুর উপজেলায় এক লাখ ৮১ হাজার ৬১২ জন।

নির্বাচন অফিস সূত্র জানায়, ভোটার হালনাগাদ নীলফামারী জেলায় নতুন ভোটার নিবন্ধিত হয়েছে ৫৮ হাজার ৫৩২ জন, কর্তন করা হয় ১৫ হাজার ৭৫১ জন এবং দাবিকৃত হয়েছেন ৫৬৬ জন।

জেলা নির্বাচন কর্মকর্তা জিলহাস উদ্দিন জানান, গত বছরের ২৫ জুলাই থেকে তথ্য সংগ্রহের কাজ শুরু হয়ে ২২সেপ্টেম্বর শেষ হয়। আর ৯ আগস্ট থেকে শুরু হয়ে ৫নভেম্বর হালনাগাদ কার্যক্রমের নিবন্ধন কার্যক্রম শেষ হয়।

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

shared on wplocker.com