সাম্প্রতিক সংবাদ

নাটকের আয়োজনে তিশা

tisa

বিডি নীয়ালা নিউজ(৪ই ফেব্রুয়ারী১৬)- বিনোদন ডেস্কঃ  আসন্ন ভালোবাসা দিবসে আরটিভিতে প্রচারিত হবে দর্শকের গল্পে নির্মিত নাটক ‘তোমায় ভেবে লেখা’। এ উপলক্ষে বৃহস্পতিবার সকালে আরটিভিতে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে বক্তব্য রাখেন নাটকটির অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা, নির্মাতা ইমরাউল রাফাত, আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান, চ্যানেলটির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব, হেড অব মার্কেটিং সুদেব চন্দ্র ঘোষ ও ডাবর আমলার উর্দ্ধতন কর্মকর্তারা।

সংবাদ সম্মেলনে তিশা বলেন, ‘প্রতি বছরই ভালোবাসা দিবসে কোন না কোন নাটকে আমি কাজ করি। সেই ধারাবাহিকতায় এবারও কাজ করলাম। তবে ভিন্নতা হচ্ছে যে গল্পে কাজ করেছি, তা দর্শকের গল্প। তাই দর্শকের ভাবনাটাই এখানে প্রাধান্য পেয়েছে।’

এদিকে সংম্মেলনের শেষ অংশে উপস্থিত সংবাদকর্মীরা তিশার কাছে তার মুক্তির অপেক্ষায় থাকা ছবি প্রসঙ্গে জানতে চায়।  এ সময় অনেকটা বাণিজ্যিক ছবির নায়িকাদের মতোই বিভিন্ন প্রশ্নের উত্তর দেন এ অভিনেত্রী। তিনি বলেন, ‘শাকিব খান ও আরিফিন শুভর সঙ্গে অভিনীত আমার দুটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। এ দুটো ছবি নিয়ে আমি বেশ আশাবাদী। আমার আগের ছবিগুলোর মতো এ দুটোও দর্শক গ্রহণ করবে।’

অভিনেত্রী তিশা প্রথমবারের মতো বাণিজ্যিক চলচ্চিত্রের প্রধান দুই নায়ক শাকিব খান ও আরিফিন শুভর সঙ্গে ‘মেন্টাল’ ও ‘অস্তিত্ব’ শিরোনামের দুটো ছবির কাজ শেষ করেছেন। মুক্তির অপেক্ষায় থাকা দুটো ছবিই নাচ, গান আর অ্যাকশনে ভরপুর। গ্লামার গার্ল হয়ে পর্দায় উপস্থিত হয়েছেন তিশা।

দর্শক গ্রহন করলে হয়তো বাণিজ্যিক ঘরানার ছবিতে স্থায়ী আসন গড়তে চলেছেন ছোটপর্দার জনপ্রিয় এই নায়িকা।

অন্যদিকে সংবাদ সম্মেলনে আরটিভির পক্ষ থেকে জানানো হয়, গত কয়েক বছর ধরে দর্শকের গল্পে ভালোবাসা দিবসের নাটক নির্মাণ করছে তারা। ‘ফাল্গুনে ভালোবাসা বৈশাখে প্রেম’ এই শিরোনামের এবারের ভালোবাসা দিবসের নাটকের গল্প নিবার্চন করা হয়েছে। যেখানে ময়মনসিংহ থেকে দর্শক বিপ্লব দাশের পাঠানো গল্পে নির্মিত হয়েছে নাটক ‘তোমায় ভেবে লেখা’। ইমরাউল রাফাতের চিত্রনাট্য ও পরিচালনায় এতে তাহসান-তিশা ছাড়াও অভিনয় করেছেন সাফা কবির, হিল্লোল প্রমূখ। নাটকটি আগামী ১৪ ফ্রেব্রুয়ারি রাত ৮টা ১০মিনিটে আরটিভিতে প্রচার হবে ।

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

shared on wplocker.com